Advertisement
১৪ জুন ২০২৪
IPL 2021

রোহিত-রিতিকার ‘ঋষভ চাচু’ সামাইরা, দেখুন ভাইরাল হওয়া ভিডিয়ো

আইপিএল যত এগিয়ে আসছে, ততই উত্তেজনার পারদ তুঙ্গে উঠছে।

মুম্বই শিবিরে যোগ দিলেন রোহিত।

মুম্বই শিবিরে যোগ দিলেন রোহিত। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২১ ২২:৩৪
Share: Save:

আইপিএল যত এগিয়ে আসছে, ততই উত্তেজনার পারদ তুঙ্গে উঠছে। ক্রিকেটাররা তো বটেই, উত্তেজনার আঁচ পড়েছে তাঁদের পরিবারের মধ্যেও। বুধবার একটি ভিডিয়ো পোস্ট করে তারই ইঙ্গিত দিল মুম্বই ইন্ডিয়ান্স। সেখানে দেখা গিয়েছে রোহিত শর্মার পরিবারকে।

ভিডিয়োয় দেখা যাচ্ছে রোহিতের মেয়ে সামাইরা এবং স্ত্রী রিতিকাকে। সামাইরাকে দেখা গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের হেলমেট মাথায় পরতে। পাশ থেকে রিতিকা তখনই সামাইরার উদ্দেশে বলে ওঠেন কী ভাবে ‘দাদ্দা’ (বাবা রোহিত) ছয় মারেন সেটা দেখাতে। তৎক্ষণাৎ রোহিতের বিখ্যাত পুল শট অনুকরণ করে দেখায় সামাইরা।

এরপরেই পাশ থেকে রোহিত বলে ওঠেন, সামাইরাকে তাঁর নিজের মতো নয়, বরং কোনও উইকেটকিপারের মতো দেখাচ্ছে। রিতিকা বলেন, সামাইরাকে ‘ঋষভ চাচু’র মতো দেখতে লাগছে। দু’জনেই কথা শেষ করে হাসতে থাকেন।

তবে রোহিত এবং তাঁর স্ত্রী-কে সব থেকে বেশি উচ্ছ্বসিত হতে দেখা গিয়েছে তার আগে। রিতিকা হেলমেটের উপরে লোগো দেখিয়ে সামাইরাকে জিজ্ঞাসা করেন, “এটা কাদের লোগো?” সোৎসাহে চেঁচিয়ে সামাইরা বলে ওঠে, “মুম্বই ইন্ডিয়ান্স।” যা শুনে হো হো করে হাসিতে ফেটে পড়েন এই দম্পতি। উল্লেখ্য, মঙ্গলবারই মুম্বই জানিয়েছিল যে তাদের শিবিরে যোগ দিয়েছেন রোহিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rohit sharma Mumbai Indians IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE