Advertisement
২৭ এপ্রিল ২০২৪
steve smith

করোনার পর এবার স্মিথ, ওয়ার্নারদের তাড়া করল ভেঙে পড়া চিনা রকেট আতঙ্ক

চিনের তৈরি ধ্বংস হয়ে যাওয়া ‘লং মার্চ ৫বি রকেট’ ভারত মহাসাগরে আছড়ে পড়ে। স্মিথ, পন্টিংরা ভারত মহাসাগরের কাছেই থাকায় আতঙ্কে ভুগতে থাকেন।

স্মিথ, পন্টিংরা ভারত মহাসাগরের কাছেই থাকায় আতঙ্কে ভুগতে থাকেন।

স্মিথ, পন্টিংরা ভারত মহাসাগরের কাছেই থাকায় আতঙ্কে ভুগতে থাকেন। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২১ ২২:০৬
Share: Save:

করোনার কারণে আইপিএল বন্ধ হওয়ার পর দেশে ফিরতেও অনেক ঝামেলা পোহাতে হচ্ছে স্মিথ, ওয়ার্নারদের। মলদ্বীপে নিভৃতবাসে থেকে অস্ট্রেলিয়া যেতে হয়েছে তাঁদের। তবে তার চেয়েও ভয়াবহ রকেট আতঙ্কে ভুগতে হয়েছে আইপিএল-এর জন্য ভারতে আসা অস্ট্রেলীয়দের।

চিনের তৈরি ধ্বংস হয়ে যাওয়া ‘লং মার্চ ৫বি রকেট’ ভারত মহাসাগরে আছড়ে পড়ে। স্মিথ, পন্টিংরা ভারত মহাসাগরের কাছেই থাকায় আতঙ্কে ভুগতে থাকেন।তাঁরা যেখানে ছিলেন, তার থেকে খুব বেশি দূরে পড়েনি রকেটের ভাঙা অংশ।

রবিবার রকেটটি পড়ার সময় বিকট শব্দ কাঁপিয়ে দেয় প্যাট কামিন্সদের। এক সাক্ষাৎকারে ডেভিড ওয়ার্নার বলেন, ‘‘ভোর সাড়ে পাঁচটায় আমাদের ঘুম ভেঙে যায় বিকট শব্দে। তখন সকলেই বেশ আতঙ্কিত হয়ে পড়েছিল। তবে বিশেষজ্ঞদের মতে, এটা রকেট ভাঙার শব্দ ছিল না। বায়ুমণ্ডলের সঙ্গে সংঘর্ষের জেরেই এই শব্দ হয়েছিল।’’

আপাতত সকলেই সুস্থ রয়েছেন। প্রশিক্ষক, সহকারী ও ক্রিকেটার মিলিয়ে প্রায় ৩৭ জন অস্ট্রেলীয় রয়েছেন মলদ্বীপে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Australia steve smith David Warner
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE