Advertisement
২৪ এপ্রিল ২০২৪
IPL 2021

আউট হয়ে মাঠে অভব্য আচরণ, চেয়ারে ব্যাট দিয়ে মেরে তিরস্কৃত বিরাট কোহলী

আইপিএল-এর আচরণবিধির লেভেল ওয়ান ধারায় তিরস্কৃত করা হয় তাঁকে।

হায়দরাবাদের বিরুদ্ধে ২৯ বলে ৩৩ রান করেন কোহলী।

হায়দরাবাদের বিরুদ্ধে ২৯ বলে ৩৩ রান করেন কোহলী। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২১ ১০:৩৬
Share: Save:

আইপিএল-এর নিয়ম লঙ্ঘন করে তিরস্কৃত বিরাট কোহলী। বুধবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আউট হয়ে ফেরার সময় অভব্য আচরণ করেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক। সীমানার দড়ি এবং ফাঁকা চেয়ারে ব্যাট দিয়ে আঘাত করেন কোহলী। আইপিএল-এর আচরণবিধির লেভেল ওয়ান ধারায় তিরস্কৃত করা হয় তাঁকে।

হায়দরাবাদের বিরুদ্ধে ২৯ বলে ৩৩ রান করেন কোহলী। গ্লেন ম্যাক্সওয়েলের সঙ্গে জুটিতে ৪৪ রান তুলে আউট হন তিনি। ১২তম ওভারে জেসন হোল্ডারের বলে বিজয় শঙ্করের হাতে ক্যাচ তুলে দেন কোহলী। সাজঘরে ফেরার পথে সীমানার দড়ি এবং ফাঁকা চেয়ারে ব্যাট দিয়ে আঘাত করেন তিনি। আইপিএল-এর নিয়ম অনুযায়ী যা লেভেল ওয়ান অপরাধ। শুধু মাত্র তিরস্কৃত করে ছেড়ে দেওয়া হয়েছে তাঁকে।

আইপিএল কর্তৃপক্ষ বলেন, “কোহলী লেভেল ওয়ান ধারায় অভিযুক্ত হয়েছেন। এই ক্ষেত্রে ম্যাচ রেফারির সিদ্ধান্তই চূড়ান্ত।” ম্যাচের গুরুত্বপূর্ণ সময় আউট হয়ে খুশি হতে পারেননি কোহলী। সেই রাগের বহিঃপ্রকাশ ঘটে সাজঘরে ফেরার সময়।

কোহলী আউট হলেও আরসিবি প্রথমে ব্যাট করে ১৪৯ রান তোলে। শেষ ওভারের হাড্ডাহাড্ডি লড়াই শেষে ৬ রানে ম্যাচ জিতে নেয় কোহলীর ব্যাঙ্গালোর। ২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে লিগ শীর্ষে উঠে আসে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli RCB IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE