Advertisement
১৭ মে ২০২৪
IPL 2023

বেঙ্গালুরুর বিরুদ্ধে ৮১ রানে জয়, টুইট করে কেকেআরকে শুভেচ্ছা মুখ্যমন্ত্রী মমতার

আফগান উইকেটরক্ষক-ব্যাটার রহমানুল্লা গুরবাজ়ের ৪৪ বলে ৫৭ রান, শার্দূল ঠাকুরের ২৯ বলে ৬৮ রান এবং  রিঙ্কু সিংহের ৩৩ বলে ৪৬ রানের সৌজন্যে প্রথমে ব্যাট করে কেকেআর করে ৭ উইকেটে ২০৪ রান।

Mamata Banerjee congratulated KKR.

কেকেআরকে শুভেচ্ছা মমতার। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ০০:৪০
Share: Save:

ঘরের মাঠ ইডেন গার্ডেনসে জয় দিয়ে শুরু করল কলকাতা নাইট রাইডার্স। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ৮১ রানে হারালেন নাইটরা। কেকেআরের এই জয়ের পরেই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফ থেকে এল শুভেচ্ছাবার্তা। টুইট করে নাইটদের শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী।

মমতা টুইটে লিখেছেন, “আজকের এই জয় স্মরণীয় কারণ ইডেন গার্ডেনসে মরসুমের প্রথম ম্যাচ। কেকেআরকে আন্তরিক শুভেচ্ছা। প্রত্যেক খেলোয়াড় মাঠে নিজেদের সেরাটা দিয়েছেন। আসন্ন সব ম্যাচের জন্য শুভকামনা।”

আফগান উইকেটরক্ষক-ব্যাটার রহমানুল্লা গুরবাজ়ের ৪৪ বলে ৫৭ রান, শার্দূল ঠাকুরের ২৯ বলে ৬৮ রান এবং রিঙ্কু সিংহের ৩৩ বলে ৪৬ রানের সৌজন্যে প্রথমে ব্যাট করে কেকেআর করে ৭ উইকেটে ২০৪ রান। জবাবে আরসিবির ইনিংস শেষ হয়ে যায় ১২৩ রানে। ব্যাট করতে নেমে অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসিকে নিয়ে শুরুটা আগ্রাসী মেজাজেই করেছিলেন কোহলি। কিন্তু প্রথম ম্যাচের মতো বড় জুটি তৈরি করতে পারলেন না তাঁরা কেকেআরের বিরুদ্ধে। সুনীল নারাইনের বলে আউট হওয়ার আগে কোহলি করলেন ৩টি চারের সাহায্যে ১৮ বলে ২১ রান। বরুণ চক্রবর্তী আউট করলেন ডুপ্লেসিকে। আরসিবি অধিনায়ক করলেন ১২ বলে ২৩ রান। মারলেন ২টি করে বাউন্ডারি এবং ওভার বাউন্ডারি। সুনীল নারাইন কৃপণ বোলিং করে ১৬ রানে ২ উইকেট নিলেন। তাঁকে যোগ্য সঙ্গত দিলেন বরুণ চক্রবর্তী। ১৫ রানে বরুণের শিকার ৪ উইকেট। বরুণ, নারাইনের ধাক্কায় বেসামাল বেঙ্গালুরুর ব্যাটিং লাইন আপকে নাজেহাল করল কলকাতার ইমপ্যাক্ট প্লেয়ার সুয়াশ শর্মার স্পিন। তিনি ৩০ রানে ৩ উইকেট নিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR RCB Mamata Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE