Advertisement
০২ মে ২০২৪
MS Dhoni

নাইট অধিনায়কের মতো একই ভুল করলেন ধোনি! মাহিকে নিয়ে রসিকতা চেন্নাই ফ্র্যাঞ্চাইজির

এ বারের আইপিএলে টসের পরে ভুল করেছেন মহেন্দ্র সিংহ ধোনি। তাঁকে নিয়ে রসিকতায় মজেছেন তাঁর নিজেরই ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস।

MS Dhoni

এ বারের আইপিএলে ব্যাট হাতেও ভাল ছন্দে রয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১১ মে ২০২৩ ১৫:২৯
Share: Save:

এ বারের আইপিএলে প্রথম একাদশ বলতে গিয়ে ভুল করেছেন অনেক অধিনায়ক। ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম থাকায় এই সমস্যা হচ্ছে। কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক নীতীশ রানাও প্রথম একাদশ ভুল বলেছেন আগের ম্যাচে। সেই ভুল এ বার করলেন মহেন্দ্র সিংহ ধোনি। আর তাঁকে নিয়ে রসিকতা করল তার নিজেরই দল।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে টসের পরে ধোনি বলেন, ‘‘আমাদের দলে একটাই বদল হয়েছে। শিবম দুবের বদলে প্রথমে একাদশে এসেছে অম্বাতি রায়ডু।’’ কিন্তু পরে যখন চেন্নাইয়ের প্রথম একাদশ দেখানো হয় তখন দেখা যায়, দলে রয়েছেন শিবম। অর্থাৎ, ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মের জন্য এই ভুল করেছেন ধোনি।

এই ঘটনার পরে ধোনিকে নিয়ে রসিকতা করে চেন্নাই। তারা দু’টি ছবি প্রকাশ করে সমাজমাধ্যমে। একটি ছবিতে দেখা যাচ্ছে, ধোনি অনুশীলন করছেন, পাশে দাঁড়িয়ে শিবম। আর একটি ছবিও একই রকম। তবে সেখানে ধোনির সঙ্গে শিবম নেই। প্রথম ছবির ক্যাপশন, ‘অনুশীলনে ধোনি’। পরের ছবির ক্যাপশন, ‘টসে ধোনি।’

ম্যাচে অবশ্য নিজের কাজ করেছেন ধোনি ও শিবম দু’জনেই। শিবম ১২ বলে ২৫ ও ধোনি ৯ বলে ২০ রান করেছেন। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৮ উইকেটে ১৬৭ রান করে চেন্নাই। পরে ব্যাট করে ২০ ওভারে ৮ উইকেটে ১৪০ রান করে দিল্লি। ২৭ রানে ম্যাচ জেতে চেন্নাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni CSK IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE