Advertisement
০৫ মে ২০২৪
IPL 2024

আইপিএলের প্রথম ম্যাচেই সফল, নেপথ্যে ধোনির পরামর্শের কথা বললেন বাংলার অভিষেক

শনিবার দিল্লি ক্যাপিটালসের ‘ইমপ্যাক্ট প্লেয়ার’ হিসাবে সফল হয়েছেন অভিষেক পোড়েল। বাংলার ক্রিকেটারের ইনিংস নজর কেড়েছে। তিনি জানালেন, মহেন্দ্র সিংহ ধোনির থেকে পাওয়া পরামর্শই তাঁর সাফল্যের কারণ।

cricket

ধোনির সঙ্গে অভিষেক পোড়েল। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৪ ২০:২০
Share: Save:

শনিবার দিল্লি ক্যাপিটালসের ‘ইমপ্যাক্ট প্লেয়ার’ হিসাবে নেমে সফল হয়েছেন অভিষেক পোড়েল। বাংলার ক্রিকেটারের ১০ বলে ৩১ রান নজর কেড়ে নিয়েছে। দিল্লিকে জেতাতে না পারলেও শিরোনামে উঠে এসেছে অভিষেকের ভূমিকা। অভিষেক জানালেন, মহেন্দ্র সিংহ ধোনির থেকে পাওয়া পরামর্শই তাঁর সাফল্যের কারণ।

ম্যাচের পর দিল্লি একটি ভিডিয়ো পোস্ট করেছে। সেখানে সৌরভ এবং ধোনির কথা উল্লেখ করেছেন অভিষেক। সৌরভের সম্পর্কে বলেছেন, “ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে নামার জন্য প্রস্তুত ছিলাম। ঠিক করে রেখেছিলাম ব্যাট করার সুযোগ পেলে দলের কথা ভেবেই খেলব। সৌরভ স্যর বলেছিলেন যে কোনও সময় সুযোগ চলে আসতে পারে। সেটা লুফে নিতে হবে। আমার মনের ভিতরেও সেটাই চলছিল। ব্যাটিংয়ের সময় বল দেখে শট মেরেছি।”

গত বছর ধোনির থেকে পরামর্শ পেয়েছিলেন অভিষেক। কী বলেছিলেন প্রাক্তন অধিনায়ক? অভিষেকের কথায়, “ধোনি বলেছিল ডেথ ওভারে ব্যাট করতে নামলে ম্যাচটা শেষ পর্যন্ত টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করতে। শেষ ৬টা বলের প্রতি বিশেষ নজর রাখতে। ব্যাটিংয়ের থেকে নিজের ফিল্ডিং নিয়ে বেশি চিন্তায় ছিলাম। কারণ অনেক দিন পরে ফিল্ডিং করতে নামছিলাম। তা-ও আবার আইপিএলের মতো ম্যাচে। ফলাফল আমার দলের পক্ষে যায়নি। তবে আমরা শক্তিশালী হয়ে ফিরে আসব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Abishek Porel MS Dhoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE