Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2023

আইপিএলে টসের সময় বড় ভুল সঞ্চালকের, দাদা ক্রুণালকে জিতিয়ে দিলেন ভাই হার্দিক

আইপিএলের ইতিহাসে প্রথম বার দুই ভাই প্রতিপক্ষ দলের অধিনায়ক হিসাবে মুখোমুখি হয়েছিলেন রবিবার। এই ম্যাচেই হার্দিক নিজে টস জিতেও সুবিধা করে দিলেন ক্রুণালকে!

picture of Hardik Pandya and Krunal Pandya

রবিবার টসের সময় হার্দিক এবং ক্রুণাল। ছবি: আইপিএল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১৩:২৮
Share: Save:

আইপিএল রবিবার এক দারুণ মুহূর্তের সাক্ষী হওয়ার সুযোগ পেয়েছে। গুজরাত টাইটান্স এবং লখনউ সুপার জায়ান্টস ম্যাচে অধিনায়ক ছিলেন দু’ভাই। টস করতে নামেন হার্দিক পাণ্ড্য এবং ক্রুণাল পাণ্ড্য। টসের সময় একটা বড় ভুল করে ফেলেন সঞ্চালক মুরলি কার্তিক। সঙ্গে সঙ্গে তাঁকে শুধরে দেন হার্দিক।

রবিবারের গুজরাত-লখনউ ম্যাচটি ছিল আমদাবাদে। আয়োজক দলের অধিনায়ক হার্দিক কয়েন ছুড়ে দেন আকাশের দিকে। লখনউ অধিনায়ক ক্রুণাল বলেন ‘হেড’। ‘হেড’ পড়ায় তিনিই টস জেতেন। কিন্তু কার্তিক ঘোষণা করেন ‘টেল’। অর্থাৎ টস জিতেছেন হার্দিক। ধারাভাষ্যকার কার্তিকের ভুল নজর এড়ায়নি হার্দিকের। তিনি সঙ্গে সঙ্গে শুধরে দেন। স্বভাবতই টস জেতেন হার্দিকের দাদা ক্রুণাল।

তবে এই ম্যাচেই প্রথম নয়। এ বারের আইপিএলে টসের সময় নানা রকম বিভ্রান্তি দেখা যাচ্ছে। কখনও অধিনায়কেরা প্রথম এগারো বলতে পারছেন না। কখনও ইমপ্যাক্ট প্লেয়ার নিয়ে তাঁরা অন্ধকারে থাকছেন। আবার কখনও ধারাভাষ্যকাররা নানা ভুল করছেন। রবিবারের গুজরাত-লখনউ ম্যাচেও তার অন্যথা হল না।

টস হারলেও ম্যাচ অবশ্য হারেনি হার্দিকের গুজরাত। লখনউকে ৫৬ রানে হারিয়ে দেন তাঁরা। প্রথমে ব্যাট করে গুজরাত করে ২ উইকেটে ২২৭ রান। জবাবে লখনউয়ের ইনিংস শেষ হয় ৭ উইকেটে ১৭১ রানে। চোট পেয়ে লোকেশ রাহুল আইপিএল থেকে ছিটকে যাওয়ায় লখনউয়ের নতুন অধিনায়ক হয়েছেন ক্রুণাল।

ক্রুণাল লখনউয়ের অধিনায়ক হওয়ায় রবিবার তৈরি হয়েছে ইতিহাস। আইপিএলের ইতিহাসে প্রথম বার দুই ভাই প্রতিপক্ষ দলের অধিনায়ক হিসাবে মুখোমুখি হলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Hardik Pandya Krunal Pandya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE