Advertisement
১৮ এপ্রিল ২০২৪
KKR

KKR: ওপেনিংয়ে ফিরবেন বেঙ্কটেশ? সোমবার মুম্বইয়ের বিরুদ্ধে কেমন হতে পারে কলকাতার প্রথম একাদশ

জয় নিয়মিত না এলেও একটি ব্যাপারে কেকেআর চলতি মরসুমে অত্যন্ত ধারাবাহিক। তা হল, ঘন ঘন দল বদলানো।

আাজও দল বদলাবে কেকেআরের?

আাজও দল বদলাবে কেকেআরের? ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২২ ১০:০০
Share: Save:

জয় নিয়মিত না এলেও একটি ব্যাপারে কেকেআর চলতি মরসুমে অত্যন্ত ধারাবাহিক। তা হল, ঘন ঘন দল বদলানো। এমন কোনও ম্যাচ নেই যেখানে দল অপরিবর্তিত রেখে কেকেআর। প্রায় প্রতি ম্যাচেই পরীক্ষা-নিরীক্ষা। তার প্রভাব ভুগতে হচ্ছে দলকেই। নিজেদের স্থান নিশ্চিত না হওয়ায় ক্রিকেটাররাও নিজেদের সেরাটা দিতে পারছেন না।

গত ম্যাচে ওপেনিং জুটি অপরিবর্তিত রেখেছিল কেকেআর। কিন্তু সাফল্য আসেনি। প্রথম ওভারেই আউট হন বাবা ইন্দ্রজিৎ। কম রানে ফেরেন অ্যারন ফিঞ্চও। সোমবার ওপেনিং জুটি ফের বদলাতে পারে। আরও এক বার বেঙ্কটেশ আয়ারের উপর ভরসা রাখতে পারে কেকেআর। সঙ্গে যোগ দিতে পারেন স্যাম বিলিংস। সে ক্ষেত্রে ফিঞ্চকে হয়তো বসতে হবে। কারণ ইন্দ্রজিৎকে বাদ দেওয়া হলে উইকেটকিপারের জায়গায় কাউকে আনতে হবে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ

গ্রাফিক: শৌভিক দেবনাথ

এর পরের চারটি স্থানে কোনও বদল হয়তো হবে না। শ্রেয়স আয়ার, নীতীশ রানা, রিঙ্কু সিংহ এবং আন্দ্রে রাসেলই খেলবে। তবে বোলিং বিভাগ নিয়ে আবারও চিন্তা থাকছে। উমেশ যাদবের চোট সেরেছে কিনা পরিষ্কার নয়। ফলে তাঁর জায়গায় হর্ষিত রানাই খেলতে পারেন। শিবম মাভির বদলেও কাউকে খুঁজে পাওয়া যাচ্ছে না। কারণ প্যাট কামিন্স এবং টিম সাউদিকে একসঙ্গে খেলাতে হলে নারাইন বা রাসেলের মধ্যে কাউকে বসাতে হবে, যা কার্যত সম্ভব নয়। তবে আমন খানকে খেলিয়ে একটা ঝুঁকি নিতে পারে কলকাতা।

তরুণ ক্রিকেটার অনুকূল রায়ও খেলতে পারেন। খুব অঘটন না হলে এই ম্যাচেও বরুণ চক্রবর্তীর ফেরার সম্ভাবনা কম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE