Advertisement
০৫ মে ২০২৪
KKR

IPL 2022: কলকাতা-চেন্নাই ম্যাচের সেরা মুহূর্ত কোনটি? বেছে নিল আনন্দবাজার অনলাইন

ঘটনাটি ঘটে চেন্নাইয়ের ইনিংসের ষষ্ঠ ওভারে। বল করছিলেন বরুণ চক্রবর্তী। ব্যাট করছিলেন অম্বাতি রায়ডু। বরুণের বল তিনি আড়াআড়ি ভাবে খেলতে যান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২২ ২৩:০৪
Share: Save:

শনিবারই শুরু হল পঞ্চদশ আইপিএল। প্রথম ম্যাচেই দেখা গেল অদ্ভুত এক মুহূর্ত। উইকেটে বল লাগলেও নড়ল না স্টাম্প। উল্টে সেটি ফিল্ডারদের পেরিয়ে সোজা বাউন্ডারি হয়ে গেল।
ঘটনাটি ঘটে চেন্নাইয়ের ইনিংসের ষষ্ঠ ওভারে। বল করছিলেন বরুণ চক্রবর্তী। ব্যাট করছিলেন অম্বাতি রায়ডু। বরুণের বল তিনি আড়াআড়ি ভাবে খেলতে যান। বলের লাইন পুরোপুরি মিস করেন। সেটি লেগ স্টাম্পে সামান্য ছোঁয়া লেগে সোজা বাউন্ডারিতে চলে যায়। কেকেআর উইকেটকিপার শেল্ডন জ্যাকসন ধরতেই পারেননি।

উইকেটের আলো জ্বলেনি। বেলও পড়েনি। তবে বল যে স্টাম্পে লেগেছে সেটা পরিষ্কার বোঝা গিয়েছে রিপ্লে-তে। রায়ডু তো বটেই, কেকেআরের ফিল্ডাররা প্রত্যেকেই এই ঘটনায় অবাক হয়ে যান। যদিও এই ঘটনায় রায়ডুর খুব একটা লাভ হয়নি। কয়েক বল পরেই তিনি আউট হয়ে যান। সিএসকে-কে বাঁচান মহেন্দ্র সিংহ ধোনি। ৩৮ বলে অপরাজিত অর্ধশতরান করেন তিনি। তাঁর সঙ্গে ৭০ রানের জুটি গড়েন রবীন্দ্র জাডেজা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR CSK IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE