Advertisement
২৯ এপ্রিল ২০২৪
IPL 2023

মাঠে নামার আগেই বড় ধাক্কা কেকেআরে, ছন্দে থাকা ব্যাটারকে বাদ দিয়েই নামল তারা

টস হেরে কেকেআর ব্যাট করবে। নীতীশ রানা জানিয়ে দিলেন যে, জেসন রয় খেলতে পারবেন না। ইংরেজ ওপেনারের চোট থাকায় তাঁকে বাদ দিয়েই নামতে চলেছে কেকেআর।

Nitish Rana

মাঠে নামার আগেই শক্তি কমল কেকেআরের। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১৫:০৮
Share: Save:

গুজরাত টাইটান্সের বিরুদ্ধে খেলতে পারবেন না জেসন রয়। টসের সময় নীতীশ রানা জানালেন যে ইংরেজ ওপেনারের চোট রয়েছে। জেসনের পিঠে ব্যথা থাকায় খেলতে পারছেন না তিনি।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে ধারাবাহিক ভাবে রান করছিলেন জেসন। ওপেন করতে নেমে দলের ভরসা হয়ে উঠতে পেরেছিলেন তিনি। কিন্তু গুজরাতের বিরুদ্ধে শনিবার মাঠে নামার আগেই জানা গেল যে তিনি এই ম্যাচে নেই। টসের সময় নীতীশ বলেন, “জেসন রয়ের পিঠে ব্যথা রয়েছে। ও খেলতে পারবে না। জেসনের জায়গায় রহমানুল্লা গুরবাজ এসেছে।”

দলে তিনটি পরিবর্তন করেছে কেকেআর। গুরবাজ ছাড়াও দলে এসেছেন হর্ষিত রানা এবং শার্দূল ঠাকুর। শনিবার কেকেআরের চার বিদেশি গুরবাজ, আন্দ্রে রাসেল, সুনীল নারাইন এবং ডেভিড উইজ়া।

কেকেআরের হয়ে তিনটি ম্যাচ খেলেছেন জেসন। তিনি দু’টি অর্ধশতরান-সহ ১৬০ রান করেন। পাওয়ার প্লে-তে বড় রান তোলার ক্ষেত্রে বড় ভূমিকা নেন জেসন। কিন্তু শনিবার তাঁকে পাবে না দল।

শনিবার টস জেতেন হার্দিক। তিনি বল করার সিদ্ধান্ত নেন। হার্দিক বলেন, ‘‘আমরা প্রথমে বল করব। শুধুমাত্র আবহাওয়ার কথা ভেবে এই সিদ্ধান্ত নিয়েছি। যখন মাঠে এসেছিলাম, তখন আকাশে রোদ ছিল। ভেবেছিলাম টসে জিতলে ব্যাট করব। কিন্তু এখন পরিস্থিতি বদলে গিয়েছে। তাই পরে ব্যাট করব।’’

বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে খেলা শুরু করা সম্ভব হয়নি। টসের পরেই বৃষ্টি আসে। মাঠ ঢেকে দেওয়া হয়। পরে বৃষ্টি কমলে খেলা শুরু করার সিদ্ধান্ত নেন আম্পায়াররা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Kolkata Knight Riders Jason Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE