Advertisement
০৩ মে ২০২৪

কলকাতার ইমপ্যাক্ট প্লেয়ার কে? কোহলিদের বিরুদ্ধে নামার ২৬ ঘণ্টা আগেই জানিয়ে দিল কেকেআর

ম্যাচের আগে কোনও দলই সাধারণত পরিকল্পনার কথা জানায় না। অথচ বুধবার আরসিবি ম্যাচের ২৬ ঘণ্টা আগে বিশেষ পরিকল্পনার কথা জানিয়ে দিলেন নাইটদের কোচ। ইমপ্যাক্ট প্লেয়ারের নাম জানালেন তিনি।

picture of KKR

ইমপ্যাক্ট প্লেয়ারের নাম আগেই জানিয়ে দিল কলকাতা। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৯:৩৫
Share: Save:

বাংলাদেশের অধিনায়ক শাকিব আল হাসানের পরিবর্ত হিসাবে ইংল্যান্ডের ব্যাটার জেসন রয়কে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। অলরাউন্ডারের পরিবর্তে কেন ব্যাটার নেওয়া হল? তা হলে কি তিনি শ্রেয়স আয়ারের পরিবর্ত? রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচের আগে জেসনকে নেওয়ার কারণ জানিয়েছেন কেকেআর কোচ চন্দ্রকান্ত পণ্ডিত।

বুধবার ইডেনে পণ্ডিত বলেছেন, ‘‘আমরা দু’জন ক্রিকেটারকে পাচ্ছি না। শ্রেয়স এবং শাকিব। দু’জন কমে যাওয়ায় আমাদের অন্তত এক ক্রিকেটারকে নিতেই হত। সে জন্য জেসনকে নেওয়া হয়েছে।’’ জেসনকে কী ভাবে ব্যবহার করতে চান আপনি? কেকেআর কোচ বলেছেন, ‘‘জেসন উপরের দিকে ব্যাট করে। যথেষ্ট ভাল ব্যাটার। আমাদের এক জন ভাল ব্যাটার দরকার ছিল। আমরা ওকে ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে ব্যবহার করতে পারি।’’

ইংরেজ ব্যাটারকে ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে ব্যবহারের পরিকল্পনা করলেও তিনি কবে দলের সঙ্গে যোগ দেবেন, তা নিয়ে কিছু জানাননি পণ্ডিত। যদিও জানাতে ভোলেননি জেসনকে পেয়ে তিনি খুশি। একই সঙ্গে জানিয়েছেন, দলের সব ক্রিকেটারের উপর তাঁর আস্থা রয়েছে। একটি ম্যাচের পারফরম্যান্স দেখে বিচার না করার অনুরোধ করেছেন পণ্ডিত।

জেসন দুর্দান্ত ছন্দে রয়েছেন। পাকিস্তান সুপার লিগে রান পেয়েছেন তিনি। কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের হয়ে গত মাসে ৬৩ বলে অপরাজিত ১৪৫ রানের ইনিংস খেলেছিলেন। জেসনকে নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছিল আগেই। তিনি হঠাৎ ইনস্টাগ্রামে ফলো করতে শুরু করেছেন কেকেআরের পেজ। শুধু তা-ই নয়, ইনস্টাগ্রামে আইপিএলের আর কোনও দলকে ‘ফলো’ করেন না জেসন। তা দেখে মনে করা হচ্ছিল, তাঁর সঙ্গে কথা বলেছে কেকেআর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE