Advertisement
২২ জুন ২০২৪
IPL 2023

কলকাতা-পঞ্জাব ম্যাচে দ্বিতীয় নাটক! ক্রিকেটাররা নেমে পড়লেও শুরু হল না কেকেআরের ইনিংস

মোহালিতে কলকাতা নাইট রাইডার্স বনাম পঞ্জাব কিংস ম্যাচে নাটক। দ্বিতীয় ইনিংসে কেকেআরের ব্যাটিং শুরু হতে দেরি হল। ক্রিকেটাররা মাঠে নেমে পড়লেও অপেক্ষা করতে হয় তাঁদের।

Picture of Mohali cricket stadium

মোহালি স্টেডিয়ামে কেকেআরের খেলার সময় বিঘ্ন। সময়ে জ্বলল না ফ্লাডলাইট। দেরিতে শুরু হল খেলা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১৭:৪০
Share: Save:

কলকাতা-পঞ্জাব ম্যাচে নাটকের পর নাটক। পঞ্জাবের ইনিংস শেষ হওয়ার পরে কলকাতার ইনিংস শুরু হতে দেরি হল। তত ক্ষণে নেমে পড়েছেন দু’দলের ক্রিকেটাররা। কিন্তু মাঠের ফ্লাডলাইট জ্বলেনি। সেই কারণে অপেক্ষা করতে হয় ক্রিকেটারদের। কিছু ক্ষণ পরে মাঠ ছেড়ে উঠে পড়েন তাঁরা।

পঞ্জাবের ইনিংস শেষ হওয়ার পরে তখন মাঠে নেমে পড়েছেন দু’দলের ক্রিকেটাররা। কলকাতার দুই ওপেনার মনদীপ সিংহ ও রহমানুল্লা গুরবাজ় উইকেটে দাঁড়িয়ে পড়েছেন। পঞ্জাবের ফিল্ডিং সাজানো হয়ে গিয়েছে। বল করার জন্য তৈরি স্যাম কারেন। কিন্তু আম্পায়াররা খেলা শুরু করতে পারছিলেন না। প্রথমে কারণ বোঝা না গেলেও পরে দেখা যায়, তাঁরা ফ্লাডলাইটের দিকে তাকিয়ে। কোনও লাইট জ্বলেনি।

আম্পায়াররা বার বার নির্দেশ দিকে থাকেন ফ্লাডলাইট জ্বালানোর। কিন্তু কিছুতেই আলো জ্বলছিল না। কিছু ক্ষণ পরে আম্পায়াররা ক্রিকেটারদের নির্দেশ দেন, মাঠ ছাড়তে। সেই মতো দু’দলের ক্রিকেটাররা ডাগআউটে ফিরে যান। ২১ মিনিট খেলা বন্ধ থাকে। তার মধ্যে ধীরে ধীরে ১৪টি টাওয়ারের আলো জ্বলে ওঠে। সব আলো জ্বলার পরেই ক্রিকেটাররা মাঠে নামেন। আবার শুরু হয় খেলা।

কলকাতার বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ১৯১ রান করেছে পঞ্জাব কিংস। অর্ধশতরান করেছেন ভানুকা রাজাপক্ষ। ম্যাচ জিততে ১৯২ রান করতে হবে কেকেআরকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Punjab Kings
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE