Advertisement
০৪ মে ২০২৪
IPL 2023

খারাপ শুরু কেকেআরের! পরিবর্ত হিসাবে কাকে নামিয়ে সামাল দিতে পারেন চন্দ্রকান্ত-নীতীশরা

পঞ্জাব কিংসের বিরুদ্ধে শুরুটা ভাল হয়নি কলকাতা নাইট রাইডার্সের। দ্বিতীয় ইনিংসে ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে কাকে নামাতে পারে নাইট ম্যানেজমেন্ট?

Picture of Nitish Rana and Chandrakant Pandit

এ বার আইপিএলে কেকেআরের অধিনায়ক নীতীশ রানা (বাঁ দিকে) ও কোচ চন্দ্রকান্ত পণ্ডিত। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১৬:৪৮
Share: Save:

পঞ্জাব কিংসের বিরুদ্ধে শুরুটা ভাল হয়নি কলকাতা নাইট রাইডার্সের। প্রথমে বল করতে নেমে চাপে নাইটরা। কিন্তু দ্বিতীয় ইনিংসে সেই চাপ সামলানোর সুযোগ রয়েছে কলকাতার। ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে কাকে নামাতে পারেন চন্দ্রকান্ত পণ্ডিত?

কলকাতার প্রথম একাদশে নেই বেঙ্কটেশ আয়ার। ওপেনার হিসাবে রাখা হয়েছে রহমানুল্লা গুরবাজ় ও মনদীপ সিংহকে। কিন্তু পাঁচ পরিবর্ত ক্রিকেটারের তালিকায় রয়েছেন বেঙ্কটেশ। দ্বিতীয় ইনিংসে এক বোলারের বদলে তাঁকে নামানোর সম্ভাবনা সব থেকে বেশি। সে ক্ষেত্রে বরুণ চক্রবর্তীকে বসিয়ে নামানো হতে পারে বেঙ্কটেশকে।

পরিবর্ত ক্রিকেটারের তালিকায় বেঙ্কটেশ ছাড়া নারায়ণ জগদীশন, ডেভিড ওয়াইজ়া, বৈভব অরোরা ও সুযশ শর্মা রয়েছেন। জগদীশন ও ওয়াইজ়া ব্যাট করতে পারেন। কিন্তু বেঙ্কটেশের ক্ষমতা রয়েছে একার হাতে খেলা ঘুরিয়ে দেওয়ার। তা ছাড়া বেঙ্কটেশ মধ্যপ্রদেশের হয়ে খেলেন। রঞ্জি ট্রফিতে সেই দলেরই কোচ ছিলেন চন্দ্রকান্ত। তাই বেঙ্কটেশকে হাতের তালুর মতো চেনেন তিনি। সেই কারণে দ্বিতীয় ইনিংসে বাঁ হাতি ওপেনারকে ব্যাট করতে দেখা যেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Nitish Rana Chandrakant Pandit
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE