Advertisement
০২ মে ২০২৪
MS Dhoni

গ্যালারি থেকেই ধোনিকে বিয়ের নেমন্তন্ন যুগলের! কী করলেন মাহি?

মহেন্দ্র সিংহ ধোনিকে নিজেদের বিয়েতে নেমন্তন্ন করেছিলেন চেন্নাইয়ের যুগল। সিএসকে অধিনায়ক কি গিয়েছিলেন তাঁদের বিয়েতে?

MS Dhoni

এ বারের আইপিএলে মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে ভাল খেলছে চেন্নাই সুপার কিংস। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১১ মে ২০২৩ ১৮:১৮
Share: Save:

চেন্নাই সুপার কিংসের ম্যাচ চলাকালীন গ্যালারি থেকেই মহেন্দ্র সিংহ ধোনিকে নিজেদের বিয়েতে নেমন্তন্ন করেছিলেন যুগল। ধোনি কি গিয়েছিলেন সেই বিয়েতে? তার জবাব অবশ্য দিয়েছেন যুগলই। তা-ও পোস্টারের মাধ্যমে।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন চিপকের গ্যালারিতে দেখা যায় নববিবাহিত এক দম্পতিকে। তাঁদের দু’জনের পরনেই ছিল চেন্নাইয়ের জার্সি। হাতে একটি পোস্টার। সেখানে লেখা, ‘‘আগের ম্যাচে আমরা ধোনিকে আমাদের বিয়েতে নেমন্তন্ন করেছিলাম। কিন্তু ধোনি যেতে পারেননি। তাই আমরাই আবার চলে এলাম।’’

কোভিডের কারণে গত তিন বছর চেন্নাইয়ের মাঠে খেলা হয়নি। এ বার আবার হোম-অ্যাওয়ে ফরম্যাটে খেলা হচ্ছে। অর্থাৎ, চিপকে অন্তত সাতটি ম্যাচ খেলবেন ধোনিরা। এখনও পর্যন্ত যত গুলি খেলা হয়েছে প্রতিটি খেলায় দর্শকরা স্টেডিয়াম ভরিয়ে এসেছেন। শুধু চেন্নাইয়ে নয়, ধোনি যে মাঠেই নেমেছেন সেই মাঠই মনে হয়েছে তাঁর হোম ম্যাচ।

এ বার আইপিএল চলাকালীন ধোনি বলেছেন, নিজের কেরিয়ারের শেষ প্রান্তে এসে পৌঁছেছেন তিনি। তার পরেই ধোনির অবসরের জল্পনা শুরু হয়েছে। পরের বার কি আর মাহিকে দেখা যাবে না হলুদ জার্সিতে! ধোনি অবশ্য এখনও নিজের অবসর নিয়ে মুখ খোলেননি।

এ বারের আইপিএলে ভাল ছন্দে রয়েছে চেন্নাই। ১২ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন ধোনিরা। প্লে-অফে একটি পা দিয়েছেন তাঁরা। আরও অন্তত একটি ম্যাচ জিততে পারলে প্লে-অফ অনেকটাই নিশ্চিত করে ফেলবে চেন্নাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni CSK IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE