Advertisement
০৬ মে ২০২৪
IPL 2023

কেকেআর হারতেই দল নির্বাচন ঘিরে প্রশ্ন! পরের ম্যাচে কোন বদলের ইঙ্গিত নাইট রাইডার্সের?

আইপিএলের শুরুটা ভাল হয়নি কলকাতা নাইট রাইডার্সের। পঞ্জাব কিংসের কাছে হেরেছে তারা। তাই দ্বিতীয় ম্যাচের আগে প্রথম একাদশে বদল হতে পারে। এমনটাই ইঙ্গিত দিয়েছে নাইট ম্যানেজমেন্ট।

Picture of KKR management

প্রথম ম্যাচে পঞ্জাবের বিরুদ্ধে দলের খেলায় হতাশ কেকেআর ম্যানেজমেন্ট। রয়েছেন দলের কোচ চন্দ্রকান্ত পণ্ডিত (বাঁ দিকে) ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৫:৪৩
Share: Save:

নিজেদের প্রথম ম্যাচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে হেরেছে কলকাতা নাইট রাইডার্স। হারের পরে দল নির্বাচন ঘিরে প্রশ্ন উঠেছে। তা হলে কি পরের ম্যাচে বদল হতে পারে কলকাতার প্রথম একাদশে? তার ইঙ্গিত পাওয়া গিয়েছে নাইট শিবিরের তরফে।

কেকেআরের অনুশীলনের একটি ভিডিয়ো প্রকাশ হয়েছে নেটমাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে, ব্যাট করছেন নারায়ণ জগদীশন। পেসারদের বল অবলীলায় বাউন্ডারিতে পাঠাচ্ছেন তিনি। এই ভিডিয়ো প্রকাশ করে কেকেআর লিখেছে, ‘‘জগদীশনের জন্য তৈরি থাকুন।’’

নাইটদের এই ইঙ্গিত থেকে পরিষ্কার, পরের ম্যাচে প্রথম একাদশে বদল হতে পারে। পঞ্জাবের বিরুদ্ধে প্রথম একাদশে ছিলেন না জগদীশন। পাঁচ পরিবর্তের তালিকায় তাঁর নাম থাকলেও ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে বেঙ্কটেশ আয়ারকে খেলানো হয়েছিল। তিনি রান করলেও দলকে জেতাতে পারেননি। উল্টে এমন একটা সময়ে আউট হয়ে গিয়েছেন যাতে চাপ আরও বেড়েছে দলের উপর। সে ক্ষেত্রে পরের ম্যাচে প্রথম একাদশে দেখা যেতে পারে জগদীশনকে। আগের ম্যাচে রিঙ্কু সিংহ রান করতে পারেননি। তাঁর জায়গায় এই ডান হাতি ব্যাটারকে নামানো হতে পারে। অথবা প্রথম একাদশে না থাকলে ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে নামানো হতে পারে জগদীশনকে।

কলকাতা নাইট রাইডার্সের পরের ম্যাচ ৬ এপ্রিল। ইডেন গার্ডেন্সে বিরাট কোহলিদের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলবে কলকাতা। ঘরের মাঠে জয়ে ফিরতে মরিয়া নীতীশ রানারা। তবে তার জন্য দলের খেলায় অনেক উন্নতি দরকার। ব্যাটিং, বোলিং দু’টি ক্ষেত্রেই পঞ্জাবের বিরুদ্ধে পিছিয়ে ছিল কলকাতা। অন্য দিকে নিজেদের প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে ৮ উইকেটে হারানোয় কোহলিদের আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। আর কলকাতায় কোহলি ৪ বছর আগেই শতরান করেছিলেন। এই মাঠে তিনি ভাল খেলেন। তাই কলকাতার সামনে কঠিন পরীক্ষা। তাই হয়তো দল নির্বাচন নিয়ে আরও চিন্তাভাবনা করছে কেকেআর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Nitish Rana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE