Advertisement
১৮ এপ্রিল ২০২৪
joe root

বর্ণবিদ্বেষ ঝড়েও রুট আশায়, মর্গ্যান, রবিনসনরাই ইংল্যান্ডের ক্রিকেটকে এগিয়ে দেবেন

দ্বিতীয় টেস্টের আগে দলের পাশে রুট।

ইংরেজ অধিনায়ক জো রুট।

ইংরেজ অধিনায়ক জো রুট। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২১ ০৯:০৮
Share: Save:

একের পর এক টুইট আঘাতে জর্জরিত ইংল্যান্ড ক্রিকেট দল। বহু বছর আগে করা টুইট সামনে আসায় বিপাকে পড়েছেন অলি রবিনসন, জেমস অ্যান্ডারসন, জস বাটলার এবং অইন মর্গ্যান। দলের ক্রিকেটারদের দোষ স্বীকার করলেও অধিনায়ক জো রুট মনে করেন ইংরেজরা ক্রিকেটকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বদ্ধপরিকর।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট শুরু বৃহস্পতিবার। তার আগে সাংবাদিক বৈঠকে রুট বলেন, “শেষ এক সপ্তাহ আমাদের ওপর দিয়ে ঝড় বয়ে যাচ্ছে। সেই সব ভুলে মাঠে নামা বেশ কঠিন। যে ক্রিকেটাররা দলে রয়েছে, তারা খেলাটাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বদ্ধপরিকর। নিজেদের খেলায় বেশি করে মন দিয়েছি আমরা।”

রুট মনে করেন টুইটে ক্রিকেটারদের যে মানসিকতার ছবি ধরা পড়েছে, এখন সেই ক্রিকেটাররা পাল্টে গিয়েছেন। তিনি বলেন, “আগামীদিনে এই ক্রিকেটারদের আচরণই প্রমাণ করে দেবে যে তারা পাল্টে গিয়েছে। খেলায় ইতিবাচক পরিবর্তন আনতে চাই আমরা। ভুল করেছি, কিন্তু তা পাল্টে ফেলে ভাল উদাহরণ তুলে ধরতে চাই আমরা।”

টুইট বিতর্কের পর রবিনসনকে নির্বাসিত করে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে তাঁকে পাবে না ইংল্যান্ড শিবির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE