Advertisement
২৬ এপ্রিল ২০২৪
England

নিজের দেশেই বিমানবন্দরে নেমে ক্ষুব্ধ কেভিন পিটারসেন, দেখুন ভিডিয়ো

ব্রিটেন সরকারের উপর ক্ষোভ উগরে দিলেন কেভিন পিটারসেন।

ক্ষুব্ধ কেভিন পিটারসেন।

ক্ষুব্ধ কেভিন পিটারসেন। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২১ ২২:০০
Share: Save:

ব্রিটেন সরকারের উপর ক্ষোভ উগরে দিলেন কেভিন পিটারসেন। বিমানবন্দরে যে ভাবে যাত্রীদের সঙ্গে ব্যবহার করা হচ্ছে তার বিরুদ্ধেই মুখ খুলেছেন দক্ষিণ আফ্রিকা-জাত এই ইংরেজ ক্রিকেটার। সঙ্গে একটি ভিডিয়োও পোস্ট করেছেন। ভারতে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ খেলতে এসেছিলেন পিটারসেন। ইংল্যান্ড লেজেন্ডসকে নেতৃত্ব দিচ্ছিলেন তিনিই। প্রতিযোগিতায় পঞ্চম স্থানে শেষ করায় সেমিফাইনালের যোগ্যতা অর্জন করতে পারেনি তারা।

বিমানবন্দরে নথিপত্র পরীক্ষা করাতে গিয়ে সাড়ে তিন ঘণ্টা ধরে দাঁড়িয়েছিলেন পিটারসেন। কারণ, লাল তালিকাভুক্ত দেশগুলি থেকে ইংল্যান্ডে ঢুকতে গেলে নেগেটিভ কোভিড পরীক্ষার ফল, যাত্রীদের নির্দিষ্ট ফর্ম এবং পরীক্ষার প্রমাণ দেখাতে হচ্ছে। এতে অনেকটাই দেরি হয়ে যাচ্ছে। ফলে ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থাকতে হচ্ছে বাকি যাত্রীদের।

পিটারসেন তাই দাবি করেছেন, আলাদা করে এই সব যাত্রীদের সারিবদ্ধ ভাবে দাঁড় করানো হোক। ভিডিয়োয় পিটারসেন বলেছেন, “যাঁরা এখানে দাঁড়িয়ে রয়েছেন সেই সব পরিবারের প্রতি আমি সমব্যথী। গতকাল হিথরোয় বিমান থেকে নেমে গাড়িতে উঠতে সাড়ে তিন ঘণ্টা লেগেছে। তা-ও ৯ ঘণ্টা বিমানযাত্রার পর।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

England Kevin Pietersen Heathrow airport
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE