Advertisement
১১ মে ২০২৪
Sachin Tendulkar

সচিনের হাসপাতালে ভর্তি হওয়া উচিত হয়নি, মহারাষ্ট্রের মন্ত্রীর কথায় তুমুল বিতর্ক

পথ নিরাপত্তা বিশ্ব সিরিজে খেলতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন সচিন তেন্ডুলকর।

সচিনকে নিয়ে বিতর্ক।

সচিনকে নিয়ে বিতর্ক। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২১ ২১:৩৫
Share: Save:

পথ নিরাপত্তা বিশ্ব সিরিজে খেলতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন সচিন তেন্ডুলকর। হাসপাতালেও ভর্তি হয়েছিলেন। সম্প্রতি ছাড়া পেয়ে বাড়িতে ফিরেছেন। কিন্তু সেই ঘটনা নিয়েই সহানুভূতি দেখানোর বদলে বিরূপ মন্তব্য করে বিতর্ক তৈরি করলেন মহারাষ্ট্রের মন্ত্রী আসলাম শেখ।

সংবাদ সংস্থাকে সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, খ্যাতনামীদের হাসপাতালে ভর্তি হওয়ার বদলে বাড়িতে চিকিৎসা করানো উচিত। বলেছেন, “যে সব খ্যাতনামী উপসর্গহীন, তাঁদের বাড়িতে থেকেই চিকিৎসা করা উচিত। হাসপাতালে শয্যা দখল করে থাকা উচিত নয়। অক্ষয় কুমার, সচিন তেন্ডুলকরের মতো খ্যাতনামীদের হাসপাতালে ভর্তি হওয়ার দরকার নেই। যাঁদের দরকার তাঁদের জন্য সেগুলি রেখে দেওয়াই ভাল।”

আসলামের এই কথায় বিতর্ক তৈরি হয়েছে। এখনও পর্যন্ত মহারাষ্ট্র সরকারের কোনও মন্ত্রী বা মুখপাত্র কিছু না বললেও তাঁর এই মন্তব্যকে ভাল ভাবে নিচ্ছেন না অনুরাগীরা। তাঁদের দাবি, প্রয়োজন বোধ করেছেন বলেই সচিনরা হাসপাতালে ভর্তি হয়েছেন। সুস্থ বোধ করতেই বাড়ি ফিরে এসেছেন। তাঁদের দাবি, মহারাষ্ট্র সরকার বরং সাধারণ মানুষের কল্যাণের কথা ভাবুক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sachin Tendulkar Corona
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE