Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Neeraj Chopra

Neeraj Chopra: প্রেমে পড়লেন নীরজ চোপড়া, কাকে প্রেম নিবেদন করলেন সোনার ছেলে

অনুষ্ঠানের সঞ্চালক রাঘব জুয়ালকে বার বার দেখা গিয়েছে শক্তি মোহনকে প্রেম নিবেদন করতে।

প্রেমে পড়লেন নীরজ।

প্রেমে পড়লেন নীরজ। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২১ ১৪:৫৯
Share: Save:

টোকিয়ো অলিম্পিক্সে সোনা জয়ের পর থেকে নীরজ চোপড়া আলোচনার কেন্দ্রবিন্দুতে। বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিতে হচ্ছে তাঁকে। সম্প্রতি নাচের একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন নীরজ। অতিথি হয়ে এসেছিলেন তিনি। অনুষ্ঠানের এই পর্ব যদিও এখনও সম্প্রচার হয়নি।

সেই নাচের অনুষ্ঠানের বিচারক রেমো ডিসুজা। কোচ হিসেবে রয়েছেন শক্তি মোহন, পুনিত পাঠক এবং সলমন ইয়ুসুফ খান। নীরজকে দেখা গিয়েছে অনুষ্ঠানের ঝলকে। নাচতেও দেখা গিয়েছে ভারতের সোনার ছেলেকে। ‘ইশক তেরা তারপাভে’ গানের সঙ্গে নাচেন নীরজ।

এই অনুষ্ঠানের সঞ্চালক রাঘব জুয়ালকে বার বার দেখা গিয়েছে শক্তিকে প্রেম নিবেদন করতে। রাঘব শক্তিকে বলেন, “আমিও তোমার সঙ্গে ইশক কামিনা গানে নাচতে চাই।” শক্তিকে তখন দেখা যায় নীরজকে বলছেন প্রেম নিবেদন কী ভাবে করতে হয় দেখিয়ে দিতে। নীরজ বলেন, “আমার জীবনে সব চেয়ে গুরুত্বপূর্ণ জ্যাভলিন। এটা বাদ দিয়ে কিছুই পারি না। রান্না করতে পারি না। সময়ও দিতে পারব না।” সেই সময় রাঘব বলেন, “ভাই, তুমি ভুল জায়গায় জ্যাভলিন ছুড়েছ।”

নীরজ আর কী বলেছেন জানতে হলে যদিও অপেক্ষা করতে হবে অনুষ্ঠানটি সম্প্রচার হওয়া পর্যন্ত। অনুষ্ঠানের ঝলকের শেষ দিকে নীরজের সোনার পদকের উদ্দেশে রেমো বলেন, “এক ধরনের সোনা হয় যা দিয়ে গয়না বানায়, আর এই সোনা ভারতের মর্যাদা বাড়ায়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neeraj Chopra Javelin
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE