Advertisement
২৭ এপ্রিল ২০২৪
IPL 2021

কী ভাবে গত বারের চেন্নাইকে এই বার বদলে দিয়েছেন ধোনি, জানালেন প্রাক্তন ক্রিকেটার

আইপিএল শেষ হওয়ার আগে চেন্নাই ছিল লিগ তালিকায় দ্বিতীয় স্থানে।

মহেন্দ্র সিংহ ধোনি।

মহেন্দ্র সিংহ ধোনি। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২১ ১৩:১১
Share: Save:

গত মরসুমের আইপিএল-এ লিগ তালিকায় সপ্তম স্থানে শেষ করেছিল চেন্নাই সুপার কিংস। অতীতে যে ফল কোনওদিন তাদের হয়নি। কিন্তু বছর ঘুরতেই নিজের ছন্দে ফিরেছিল তারা। আইপিএল শেষ হওয়ার আগে চেন্নাই ছিল লিগ তালিকায় দ্বিতীয় স্থানে। কয়েক মাসের ব্যবধানে এই প্রত্যাবর্তনের পিছনে মহেন্দ্র সিংহ ধোনিকেই কৃতিত্ব দিচ্ছেন পার্থিব পটেল।

সিএসকে-র প্রাক্তন ক্রিকেটার পার্থিবের কথায়, “চেন্নাইয়ের প্রত্যাবর্তন নিয়ে আমার কোনও সন্দেহ ছিল না। প্রতিযোগিতা শুরু হওয়ার আগেই বলেছিলাম চেন্নাই প্রথম চারে থাকবে। কিন্তু যে ভাবে মহেন্দ্র সিংহ ধোনি দল পরিচালনা করেছে তা অসাধারণ। প্রত্যাবর্তন ঘটাতে গেলে শক্তিশালী অধিনায়কের দরকার হয়।”

পার্থিব আলাদা করে তুলে ধরেছেন ব্যাটিং অর্ডারের কথা। বলেছেন, “সবাই ভেবেছিল সুরেশ রায়না তিন নম্বরে ব্যাটিং করবে। কিন্তু ধোনি ব্যাটিং করাল মইন আলিকে দিয়ে। আসলে ও জানে দলে কোন বদল দরকার। সবাই ভেবেছিল ধোনি চারে বা পাঁচে ব্যাটিং করতে আসবে। কিন্তু ও নিজে পিছনে গিয়ে যারা ছন্দে আছে তাদের এগিয়ে দিয়েছিল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE