Advertisement
১৯ এপ্রিল ২০২৪
killing

এখনও ফেরার দু’বারের অলিম্পিক্স পদকজয়ী সুশীল কুমার, হন্যে হয়ে খুঁজছে পুলিশ

পুলিশ জানিয়েছে, সুশীল ঘটনায় প্রত্যক্ষ ভাবে জড়িত।

ফেরার সুশীল কুমার।

ফেরার সুশীল কুমার। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২১ ১১:৪০
Share: Save:

খুঁজে পাওয়া যাচ্ছে না সুশীল কুমারকে। দিল্লি পুলিশ হন্যে হয়ে খুঁজছে তাঁকে। কিন্তু অলিম্পিক্সে দু’বারের পদকজয়ী কুস্তিগিরের কোনও সন্ধান পাওয়া যাচ্ছে না।

বৃহস্পতিবার দিল্লির ছত্রসল স্টেডিয়ামে দুই কুস্তিগিরের মারপিট থেকে একজনের মৃত্যু হয়। এরপরেই সেই ঘটনায় জড়িয়ে যায় সুশীলের নাম। পুলিশ জানিয়েছে, দিল্লি এবং আশেপাশের রাজ্যগুলিতে তল্লাশি চালানো হলেও সুশীল তাঁদের কাছে এখনও অধরা। পুলিশ জানিয়েছে, সুশীল ঘটনায় প্রত্যক্ষ ভাবে জড়িত। হরিয়ানার অতিরিক্ত ডিসিপি গুরিকবাল সিংহ সিধু বলেছেন, “সোনু মহাল নামে একজনের বয়ান আমরা নিয়েছি। তিনি সুশীল কুমারের বিরুদ্ধে অভিযোগ করেছেন। তদন্ত করে জানতে পেরেছি সেই দিন বাইরে থেকে অনেক দুষ্কৃতি এসেছিল।”

মারপিটের ঘটনায় প্রাক্তন জুনিয়র জাতীয় চ্যাম্পিয়ন সাগর রানার মৃত্যু হয়। সিধু আরও জানিয়েছেন, “তদম্তে উঠে এসেছে, স্টেডিয়ামের পার্কিংয়ের এলাকায় সুশীল কুমারের সঙ্গে অজয়, প্রিন্স দালাল, সোনু, সাগর এবং অন্যান্যদের ঝামেলা হয়।” প্রিন্স নাকি ওই ঘটনার ভিডিয়ো করেছিলেন মোবাইলে, যেখানে স্পষ্ট ভাবে প্রত্যেকের মুখ বোঝা গিয়েছে। দালালকে ঘটনাস্থল থেকেই গ্রেপ্তার করা হয় এবং তার কাছ থেকে দুটি ডাবল ব্যারেল বন্দুক এবং সাতটি কার্তুজ পাওয়া যায়। পাঁচটি গাড়িও উদ্ধার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

killing wrestling Sushil Kumar olympics
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE