Advertisement
০৩ মার্চ ২০২৪
SC East Bengal

জামশেদপুরের বিরুদ্ধে নামার আগে নিন্দুকদের ফের আক্রমণ ফাওলারের সহকারী টনি গ্রান্টের

টনি গ্রান্টের ক্ষোভ যেন কিছুতেই কমছে না।

আবার ক্ষোভ প্রকাশ করলেন টনি গ্রান্ট।

আবার ক্ষোভ প্রকাশ করলেন টনি গ্রান্ট। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২১ ১৭:৪৭
Share: Save:

নির্বাসিত প্রধান কোচ রবি ফাওলারের সহকারী টনি গ্রান্টের ক্ষোভ যেন কিছুতেই কমছে না। কয়েকদিন আগে টুইটারকে হাতিয়ার করে ক্লাব কর্তাদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন ‘লিভারপুল লেজেন্ড’র প্রিয় বন্ধু। সেই বিতর্ক মিটতে না মিটতেই ফের একবার নিন্দুকদের আক্রমণ করলেন টনি গ্রান্ট। ৭ ফেব্রুয়ারি জামশেদপুর এফসি-র বিরুদ্ধে ফিরতি পর্বে নামবে এসসি ইস্টবেঙ্গল। দলের অবস্থা এমনিতেই খারাপ। ১৫ ম্যাচে ঝুলিতে মাত্র ১৩ পয়েন্ট। দেওয়ালে পুরোপুরি পিঠ ঠেকে গিয়েছে। এরমধ্যে আবার ফাওলার নির্বাসিত। এই জামশেদপুরের বিরুদ্ধে গতবার গোল শূন্য ড্র করেছিল লাল-হলুদ। কিন্তু এই ম্যাচে কি আদৌ দল ঘুরে দাঁড়াতে পারবে?

গ্রান্ট বলেন, “সবার শেষে আইএসএলে যোগ দেওয়ার পর মাত্র তিন সপ্তাহের প্রি-সিজন করেছি। তবুও ছেলেরা নিজেদের সাধ্যমতো চেষ্টা করেছে। এগুলোর পাশাপাশি আবার জৈব বলয়ের মধ্যে মাসের পর মাস থাকা। আমাদের সমস্যাগুলো কেউ দেখছেন না। বরং নিন্দুকরা একটার পর একটা পাথর ছুঁড়ে চলেছেন।”

ফাওলারের কোচিং পদ্ধতি নিয়ে দেশের একাধিক প্রাক্তন ফুটবলাররা প্রশ্ন তুললেও বন্ধুর তারিফ করছেন দলের সহকারী। সেটাও অবশ্য স্বাভাবিক। কারণ গ্রান্টকে যে ভারতীয় ফুটবলে তিনিই এনেছিলেন। তাই প্রিয় বন্ধুর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে গ্রান্ট বলছেন, “অঙ্কের বিচারে প্লে-অফে যাওয়া সম্ভব নয়। তবে আমাদের হেড কোচের জন্য বাকি ম্যাচ গুলো জিততে চাই। কারণ রবি ড্রেসিংরুমের কাছে একটা উদাহরণ। ও না থাকলে সিদ্ধান্ত নেওয়া বেশ কঠিন। তবুও কোচের জন্য বাড়তি তাগিদ নিয়ে মাঠে নামতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE