Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জুন ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Sex Party: স্টেডিয়ামের সাজঘরেই সেক্স পার্টি, ফুটবলারদের কাণ্ডে শোরগোল বিশ্বজুড়ে

ক্লাবের স্টেডিয়ামের মধ্যেই বাইরে থেকে মহিলা এনে হল দেদার মজা। চলল ‘সেক্স পার্টি’! নরওয়ের ক্লাব ব্রান এসকে-র ফুটবলারদের এমন কাণ্ডে হতচকিত গোট

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২১ অগস্ট ২০২১ ১৫:৩৫
Save
Something isn't right! Please refresh.
নিন্দাজনক ঘটনা ফুটবলারদের।

নিন্দাজনক ঘটনা ফুটবলারদের।
প্রতীকী ছবি

Popup Close

ক্লাবের স্টেডিয়ামের মধ্যেই বাইরে থেকে মহিলা এনে হল দেদার ফুর্তি। চলল ‘সেক্স পার্টি’! নরওয়ের ক্লাব ব্রান এসকে-র ফুটবলারদের এমন কাণ্ডে হতচকিত গোটা বিশ্ব। সঙ্গে সঙ্গে ক্লাবের এক ফুটবলারকে তাড়ানো হয়েছে। সতর্ক করে দেওয়া হয়েছে ঘটনায় জড়িত বাকি দশ ফুটবলারকে।

স্থানীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, নরওয়ের ওই ক্লাবের ১২ জন ফুটবলার বাইরে এক রেস্তোরাঁয় নৈশভোজ সারতে গিয়েছিলেন। সেখান থেকে তাঁরা যান একটি নাইটক্লাবে। এরপর সাতজন যৌনকর্মীকে সঙ্গে নিয়ে স্টেডিয়ামের ড্রেসিংরুমে আসেন তাঁরা। সেখানে চলে পার্টি। ফুটবলারদের যৌনসম্পর্কে লিপ্ত হতেও দেখা গিয়েছে। গোটা ঘটনাই ধরা পড়েছে সিসিটিভি-তে।

ফুটবলারদের পাশাপাশি এই ঘটনায় আঙুল উঠেছে নিরাপত্তাকর্মীদের দিকেও। খেলা না থাকা সত্ত্বেও কেন তাঁরা ওই ফুটবলারদের ড্রেসিংরুমে ঢোকার অনুমতি দিলেন, তা জানতে চাওয়া হয়েছে। ক্লাবের করোনা-বিধি ভঙ্গের অভিযোগও উঠেছে।

Advertisement
তীব্র নিন্দা করেছেন সমর্থকরা।

তীব্র নিন্দা করেছেন সমর্থকরা।
ছবি টুইটার


এই ঘটনার পিছনে মূল অভিযুক্ত ফুটবলার ক্রিস্টোফার বারমেনকে বহিষ্কার করেছে ক্লাব। এক বিবৃতিতে তাঁর আইনজীবী জানিয়েছেন, ফুটবলারের প্রতি অবিচার করা হয়েছে। এই সিদ্ধান্তের বিরুদ্ধে তাঁরা আবেদন করবেন বলেও জানিয়েছেন।

তবে ক্লাবের সমর্থকরা এই ঘটনায় প্রচণ্ড ক্ষুব্ধ। ক্লাবের সামনে গিয়েই তাঁরা তীব্র প্রতিবাদ জানিয়েছেন। ক্লাবের দেওয়ালে ফুটবলারদের নামে নিন্দা করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement