Advertisement
২৪ এপ্রিল ২০২৪
England

Euro Cup: ইউরো ফাইনালের জন্য বন্ধ শিলংয়ের বিদ্যালয়, খুলবে মঙ্গলবার

এমন রবিবার বার বার আসে না। ভোরে কোপা আমেরিকার ফাইনালের পর রাতে ইউরো ফাইনাল।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২১ ২০:৫৩
Share: Save:

শিলংয়ের সেন্ট এডমুন্ড বিদ্যালয়ে সোমবার ছুটি দিয়ে দেওয়া হল। রবিবার রাত জেগে ইউরো ফাইনাল দেখবেন শিক্ষক-শিক্ষিকা, পড়ুয়া অভিভাবকরা। তাই সকলের কথা চিন্তা করে মঙ্গলবার থেকে বিদ্যালয় খোলার সিদ্ধান্ত নিয়েছেন প্রধান শিক্ষক সলমন মরিস।

এমন রবিবার বার বার আসে না। ভোরে কোপা আমেরিকার ফাইনালের পর রাতে ইউরো ফাইনাল। রবিবার ভোররাত থেকে সোমবার ভোররাত অবধি জেগে থাকবেন ভারতের ফুটবল প্রেমীরা।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মরিস গত সোমবার একটি বিজ্ঞপ্তিতে বলেছেন, ‘আমি ইউরো সেমিফাইনাল ও ফাইনাল দেখতে চাই। আমি নিশ্চিত আপনারাও মুখিয়ে রয়েছেন নিশ্চয়ই। চলুন একসাথে উপভোগ করি। আমাদের বিদ্যালয় মঙ্গলবার চালু হবে।’

ফাইনালে ইটালিকেই সমর্থন করছেন তিনি। তাও জানিয়ে দিয়েছেন এই চিঠিতে। মরিস লিখেছেন, ‘আমার দল কোয়ার্টার ফাইনালে হেরে যাওয়ায় আমি ইটালিকেই সমর্থন করছি’।

রবিবার রাত জেগে খেলা দেখার পর সোমবার বিদ্যালয়ে এসে ক্লাস করা ছাত্র ছাত্রীদের জন্য বেশ কঠিন। সেই কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন প্রধান শিক্ষক।

প্রধান শিক্ষকের জারি করা বিজ্জপ্তি

প্রধান শিক্ষকের জারি করা বিজ্জপ্তি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

England Shillong Copa America Euro Cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE