Advertisement
১১ মে ২০২৪
India

ফের সচিন-জয়সূর্য লড়াই, রবিবার ভারতের সামনে ফাইনালে শ্রীলঙ্কা

শ্রীলঙ্কা লেজেন্ডস সেমিফাইনালে ৮ উইকেটে হারিয়েছে জন্টি রোডসের দক্ষিণ আফ্রিকা লেজেন্ডসকে।

 সচিন তেন্ডুলকর এবং সনৎ জয়সূর্য।

সচিন তেন্ডুলকর এবং সনৎ জয়সূর্য।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২১ ১৬:১৭
Share: Save:

সচিন তেন্ডুলকর, বীরেন্দ্র সহবাগ, যুবরাজ সিংহদের সামনে রবিবার ফাইনালে সনৎ জয়সূর্য, তিলকরত্নে দিলশান। তাঁদের শ্রীলঙ্কা লেজেন্ডস সেমিফাইনালে ৮ উইকেটে হারিয়েছে জন্টি রোডসের দক্ষিণ আফ্রিকা লেজেন্ডসকে। নুয়ান কুলশেখর ৫ উইকেট নিয়ে জেতান শ্রীলঙ্কাকে।

শ্রীলঙ্কা অধিনায়ক দিলশান টস জিতে দক্ষিণ আফ্রিকাকে ব্যাট করতে পাঠান। দক্ষিণ আফ্রিকা লেজেন্ডসের ইনিংস ১২৫ রানে শেষ হয়ে যায়। জবাবে শ্রীলঙ্কা ১৬ বল বাকি থাকতে ৮ উইকেটে ম্যাচ জিতে নেয়। উপুল থরঙ্গা ৩৯ রানে এবং চিন্তক জয়সিংহ ৪৭ রানে অপরাজিত থাকেন।

এর আগে দক্ষিণ আফ্রিকার হয়ে মর্নি ভ্যান উইক ছাড়া আর কেউ ভাল রান পাননি। ওপেন করতে নেমে তিনি ৪৭ বলে ৫৩ রান করেন। এছাড়া দুই অঙ্কের রান পান শুধু আলভিরো পিটারসেন (২৭) ও জাস্টিন কেম্প (১৫)। কুলশেখরের ৫ উইকেট ছাড়াও শ্রীলঙ্কার সফল বোলার জয়সূর্য, ফারভেজ মাহরুফ এবং কৌশল্য বীররত্ন। তিনজনেই ১টি করে উইকেট নেন।

১৭ মার্চ প্রথম সেমিফাইনালে ভারত লেজেন্ডস ১২ রানে হারায় ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডসকে। ৪২ বলে ৬৫ রান করে ম্যাচের সেরা হন ভারত অধিনায়ক সচিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE