Advertisement
১১ মে ২০২৪
Sunil Gavaskar

Sunil Gavaskar: ভারতীয় দলের সবচেয়ে বুদ্ধিমান ক্রিকেটারকে খুঁজে বার করলেন গাওস্কর

ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টে ১০০ উইকেট নেওয়ার মাইলফলক স্পর্শ করেন বুমরা। পুরনো বলকেও কথা বলিয়েছেন তিনি।

বুদ্ধিমান ক্রিকেটার বাছলেন গাওস্কর।

বুদ্ধিমান ক্রিকেটার বাছলেন গাওস্কর। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২১ ১২:৩৮
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দলের পারফরম্যান্স মন জয় করে নিয়েছে সমর্থকদের। রোহিত শর্মা, লোকেশ রাহুলের ওপেনিং জুটি হোক বা অলরাউন্ডার শার্দূল ঠাকুর— ভারতীয় দলের ক্রিকেটারদের সাফল্য নজর কেড়েছে। ভারতের এই দল থেকে সবচেয়ে বুদ্ধিমান ক্রিকেটারকে খুঁজে বার করলেন সুনীল গাওস্কর

প্রথম টেস্টে পাঁচ উইকেট নিয়েছিলেন যশপ্রীত বুমরা। লর্ডস এবং ওভালেও তাঁর নেওয়া উইকেট দলকে সাহায্য করেছে। বুমরার ছন্দ দেখে গাওস্করের মত, বিরাট কোহলীর দলের সবচেয়ে ভরসাযোগ্য ক্রিকেটার তিনিই। ভারতীয় পেসারের দ্রুত উন্নতি দেখে খুশি গাওস্কর।

ভারতের প্রাক্তন অধিনায়ক বলেন, “খুব বুদ্ধিমান বোলার বুমরা। সব সময় আগের দিনের চেয়ে উন্নতি করতে চায় ও। সেটা বোলিংয়ে হোক বা ব্যাটিংয়ে। কী দারুণ ভাবে নিজেকে মেলে ধরল ও। বিশেষ করে ব্যাট করার সময়। ফিল্ডার হিসেবেও উন্নতি করেছে বুমরা। ও এমন এক জন ক্রিকেটার যাকে বিশ্বাস করা যায়। বুমরাকে যে কোনও পরিস্থিতিতে ভরসা করা যায়।”

ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টে ১০০ উইকেট নেওয়ার মাইলফলক স্পর্শ করেন বুমরা। পুরনো বলকেও কথা বলালেন তিনি। সাদা বলের মতো লাল বলেও প্রতিপক্ষের কাছে ভয়ঙ্কর হয়ে উঠছেন বুমরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE