Advertisement
১৩ জুলাই ২০২৪
Sushil Kumar

Sushil Kumar Arrest: ফ্ল্যাটে আশ্রয় দিতেন দুষ্কৃতীদের! অলিম্পিক্স পদকজয়ী সুশীলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

দিল্লি পুলিশের নজরে থাকা সন্দীপ কালাও নাকি ওই ফ্ল্যাটে এসে থেকে গিয়েছেন।

সুশীল কুমার।

সুশীল কুমার। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২১ ১৭:৫৩
Share: Save:

যত সময় যাচ্ছে তত সুশীল কুমারের নিত্যনতুন কীর্তির কথা সামনে আসছে। পরপর ঘটনা থেকে জোরালো ইঙ্গিত পাওয়া গিয়েছে যে, সাম্প্রতিক কালে কুস্তি থেকে মন অনেকটাই সরে গিয়েছিল সুশীলের। বরং তিনি জড়িয়ে পড়েছিলেন নানা বিতর্কিত কাজকর্মে।

সাগর রানা খুন হওয়ার পর দীর্ঘদিন পুলিশের থেকে পালিয়ে বেড়িয়েছেন সুশীল। অবশেষে শনিবার তাঁকে গ্রেফতার করা হয়েছে। তার পরেই উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। জানা গিয়েছে, দিল্লিতে সুশীল কুমারের স্ত্রী-র নামে একটি ফ্ল্যাট রয়েছে, যেখানে এসে আশ্রয় নিত দুষ্কৃতিরা। দিল্লি পুলিশের নজরে থাকা সন্দীপ কালাও নাকি ওই ফ্ল্যাটে এসে থেকে গিয়েছে। সন্দীপ এবং তার সাঙ্গপাঙ্গরা কালা যাথেড়ি গ্যাং নামে এলাকায় পরিচিত।

কিছুদিন আগে দুষ্কৃতিদের ওই ফ্ল্যাট খালি করে দিতে বলেছিলেন সুশীল। কালা তা চায়নি। এই নিয়ে দু’জনের মধ্যে ভালই বিবাদ হয়। এরপর কালার বিরুদ্ধে জোট পাকাতে থাকেন সুশীল। এর মাঝেই সাগর খুনে নাম জড়িয়ে যায় সুশীলের। কালার ভাইপো সোনুও ছত্রশল স্টেডিয়ামে ওইদিন বিবাদের সময় উপস্থিত ছিলেন। ঘটনায় তিনি আহত হন।

এরপরেই সুশীলকে হুমকি দিতে শুরু করে কালা। সাগর খুনে নাম জড়ানোয় এমনিতেই বিব্রত ছিলেন সুশীল। বিপদ না বাড়িয়ে তিনি কালার সঙ্গে মধ্যস্থতার চেষ্টা করেন। পালিয়ে বেড়ানোর সময় একাধিকবার কালার সঙ্গে নাকি তাঁর কথা হয়েছে। তবে শেষ পর্যন্ত মধ্যস্থতা হয়েছে কি না তা এখনও জানতে পারেনি পুলিশ। তবে এ রকম নামী কুস্তিগীরের এই ধরনের ঘটনায় জড়াতে দেখে বিস্মিত পুলিশকর্তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

wrestling Sushil Kumar Sushil Kumar Arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE