Advertisement
১৩ জুন ২০২৪
Euro Cup 2020

Euro 2020: দর্শক ভেবে মাঠে ঢুকতে বাধা বোনুচ্চিকে, নিরাপত্তারক্ষীর কাণ্ডে হাসির রোল

স্পেনকে সবে টাইব্রেকারে হারিয়েছে ইটালি। সমর্থকদের সঙ্গে উল্লাস করতে গ্যালারির দিকে ছুটে গিয়েছিলেন বোনুচ্চি।

লিয়োনার্দো বোনুচ্চি।

লিয়োনার্দো বোনুচ্চি। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২১ ১৬:৫৪
Share: Save:

ইটালির জয়ের পর অদ্ভুত সমস্যার মুখে পড়েছিলেন লিয়োনার্দো বোনুচ্চি। তাঁকে মাঠেই ঢুকতে দিচ্ছিলেন না এক নিরাপত্তারক্ষী। কিছুক্ষণ বোঝানোর পর অবশেষে মাঠে ঢোকার অনুমতি পেলেন তিনি।

ইউরো কাপের সেমিফাইনালে স্পেনকে সবে টাইব্রেকারে হারিয়েছে ইটালি। সমর্থকদের সঙ্গে উল্লাস করতে গ্যালারির দিকে ছুটে গিয়েছিলেন বোনুচ্চি। তখন ওই নিরাপত্তারক্ষী তাকিয়েছিলেন অন্যদিকে। সমর্থকদের অভিবাদন জানিয়ে ফেরার সময়েই নিরাপত্তারক্ষী আটকান বোনুচ্চিকে।

বোনুচ্চিকে আটকালেন নিরাপত্তারক্ষী।

আসলে ওই নিরাপত্তারক্ষী বোনুচ্চিকে ভেবেছিলেন কোনও সমর্থক, যিনি মাঠের ভিতরে জোর করে প্রবেশ করতে চাইছেন। কোভিড পরিস্থিতি এবং খেলোয়াড়দের নিরাপত্তার কথা মাথায় রেখে তাঁকে আটকান। পরক্ষণেই ভুল বুঝতে পেরে ছেড়ে দেন।

তবে গোটা ঘটনায় অবাক হয়ে গিয়েছিলেন ইটালির ডিফেন্ডার। কেন তাঁকে আটকানো হচ্ছে বুঝতেই পারেননি। কোভিডের কোনও নিয়ম ভেঙেছেন সেটা ভাবতে গিয়ে কিছুক্ষণ হতবুদ্ধি হয়ে দাঁড়িয়ে থাকেন। পরে ওই নিরাপত্তারক্ষী তাঁকে ছেড়ে দেওয়ায় মাঠে গিয়ে সতীর্থদের সঙ্গে উচ্ছ্বাসে মাতেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE