Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Virat Kohli

Virat Kohli and Cristiano Ronaldo: দুই ছাগল (GOAT) এক সঙ্গে শহরে, ফুটছে ম্যাঞ্চেস্টার!

শুক্রবার থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্ট খেলতে নামছেন কোহলী। রোনাল্ডোর মাঠে নামার কথা শনিবার।

এক শহরে বিরাট, রোনাল্ডো।

এক শহরে বিরাট, রোনাল্ডো।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২১ ১০:১২
Share: Save:

একজন ফুটবল বিশ্বের অন্যতম মহাতারকা। অন্যজন ক্রিকেট বিশ্বের সর্বকালের সেরাদের একজন। এই মুহূর্তে দু’জনেই উপস্থিত ম্যাঞ্চেস্টারে। শুক্রবার মাঠে নামবেন বিরাট কোহলী। শনিবার মাঠে নামতে পারেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ইংল্যান্ডের শহরের জৌলুস বাড়িয়ে দিয়েছেন এই দুই তারকা।

ইংল্যান্ডের ল্যাঙ্কশায়ার ক্রিকেট ক্লাবের পক্ষ থেকে টুইট করে লেখা হয়, ‘এই মুহূর্তে ম্যাঞ্চেস্টারে কোহলী এবং রোনাল্ডো। এক সঙ্গে অনুশীলন করতে দেখা যাবে তাঁদের?’ দুই তারকার ফিটনেসই চর্চার বিষয়। একজন ৩৬ বছর বয়সেও তাঁর থেকে ১০ বছরের কম বয়সিদের মতো ক্ষমতা রাখেন। অন্যজনের উইকেটের মাঝে দৌড় চমকে দেয় সকলকে।

ল্যাঙ্কশায়ারের টুইটটি রিটুইট করে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। তারা লেখে, ‘এক শহর, দুই ছাগল (গোট, জি.ও.এ.টি)।’ রোনাল্ডোকে তো বটেই, কোহলীকেও সর্বকালের সেরা (গ্রেটেস্ট অব অল টাইম) বলে মেনে নিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

দুই তারকার এক শহরে থাকা নিয়ে যখন চর্চা তুঙ্গে, সেই সময় শুভমন গিলের মজার টুইট নজরে আসে নেটাগরিকদের। ভারতের তরুণ ওপেনার লেখেন, ‘বিরাট কোহলীর সঙ্গে দেখা করবেন বলেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে সই করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।’

শুক্রবার থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্ট খেলতে নামছেন কোহলী। ভারতীয় দলে করোনার প্রকোপ থাকায় ম্যাচ হওয়া নিয়ে সংশয় ছিল। ভারতীয় দল যদিও জানিয়ে দিয়েছে তারা খেলবে। রোনাল্ডোর মাঠে নামার কথা শনিবার। ইংলিশ প্রিমিয়ার লিগে নিউক্যাসলের বিরুদ্ধে খেলতে নামতে পারেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE