Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ নভেম্বর ২০২১ ই-পেপার

Virat Kohli and Cristiano Ronaldo: দুই ছাগল (GOAT) এক সঙ্গে শহরে, ফুটছে ম্যাঞ্চেস্টার!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১০ সেপ্টেম্বর ২০২১ ১০:১২
এক শহরে বিরাট, রোনাল্ডো।

এক শহরে বিরাট, রোনাল্ডো।

একজন ফুটবল বিশ্বের অন্যতম মহাতারকা। অন্যজন ক্রিকেট বিশ্বের সর্বকালের সেরাদের একজন। এই মুহূর্তে দু’জনেই উপস্থিত ম্যাঞ্চেস্টারে। শুক্রবার মাঠে নামবেন বিরাট কোহলী। শনিবার মাঠে নামতে পারেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ইংল্যান্ডের শহরের জৌলুস বাড়িয়ে দিয়েছেন এই দুই তারকা।

ইংল্যান্ডের ল্যাঙ্কশায়ার ক্রিকেট ক্লাবের পক্ষ থেকে টুইট করে লেখা হয়, ‘এই মুহূর্তে ম্যাঞ্চেস্টারে কোহলী এবং রোনাল্ডো। এক সঙ্গে অনুশীলন করতে দেখা যাবে তাঁদের?’ দুই তারকার ফিটনেসই চর্চার বিষয়। একজন ৩৬ বছর বয়সেও তাঁর থেকে ১০ বছরের কম বয়সিদের মতো ক্ষমতা রাখেন। অন্যজনের উইকেটের মাঝে দৌড় চমকে দেয় সকলকে।

ল্যাঙ্কশায়ারের টুইটটি রিটুইট করে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। তারা লেখে, ‘এক শহর, দুই ছাগল (গোট, জি.ও.এ.টি)।’ রোনাল্ডোকে তো বটেই, কোহলীকেও সর্বকালের সেরা (গ্রেটেস্ট অব অল টাইম) বলে মেনে নিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

Advertisement


দুই তারকার এক শহরে থাকা নিয়ে যখন চর্চা তুঙ্গে, সেই সময় শুভমন গিলের মজার টুইট নজরে আসে নেটাগরিকদের। ভারতের তরুণ ওপেনার লেখেন, ‘বিরাট কোহলীর সঙ্গে দেখা করবেন বলেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে সই করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।’



শুক্রবার থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্ট খেলতে নামছেন কোহলী। ভারতীয় দলে করোনার প্রকোপ থাকায় ম্যাচ হওয়া নিয়ে সংশয় ছিল। ভারতীয় দল যদিও জানিয়ে দিয়েছে তারা খেলবে। রোনাল্ডোর মাঠে নামার কথা শনিবার। ইংলিশ প্রিমিয়ার লিগে নিউক্যাসলের বিরুদ্ধে খেলতে নামতে পারেন তিনি।

আরও পড়ুন

Advertisement