Advertisement
২৩ জুন ২০২৪
West Indies

West Indies vs Pakistan: বোলারদের ব্যাটে ভর করে পাকিস্তানকে এক উইকেটে হারাল ওয়েস্ট ইন্ডিজ

১৬৮ রান তাড়া করতে নেমে পাকিস্তান বোলারদের দাপটে একের পর এক আউট হতে থাকেন ক্যারিবিয়ান ব্যাটসম্যানরা। শেষ পর্যন্ত বোলাররা ভাল ব্যাট করে জেতান দলকে।

জয়ের পর উৎসবে মাতেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটাররা

জয়ের পর উৎসবে মাতেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটাররা টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২১ ১৬:১২
Share: Save:

হারতে হারতে জিতল ওয়েস্ট ইন্ডিজ। কিংস্টন টেস্টে বোলারদের ব্যাটে ভর করে এক উইকেটে পাকিস্তানের বিরুদ্ধে জিতল তারা।

১৬৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে পাকিস্তান বোলারদের দাপটে একের পর এক উইকেট হারাতে থাকেন ক্যারিবিয়ান ব্যাটসম্যানরা। ৫০ রান দিয়ে চার উইকেট নেন শাহিন আফ্রিদি। তবে তাতেও হার আটকাতে পারেননি তিনি।

১৬ রানেই ৩ উইকেট পড়ে যায় ওয়েস্ট ইন্ডিজের। রোস্টন চেস ও জার্মেইন ব্ল্যাকউড কিছুটা প্রতিরোধ গড়ে তোলেন। ৫৫ রান করেন ব্ল্যাকউড। ২২ রান করে আউট হন চেস।

১৪২ রানে ৮ উইকেট হারায় ওয়েস্ট ইন্ডিজ। জিততে গেলে তখনও দরকার ২৬ রান। কিছুক্ষণের মধ্যেই আউট হন জোমেল ওয়ারিকান। জয়ের গন্ধ তখন পেয়ে যায় পাকিস্তান। তবে তাদের জয়ের পথে বাধা হয়ে দাঁড়ান কেমার রোচ। এই পরিস্থিতি থেকে রোচ ও জয়ডেন সিলস ক্যারিবিয়ানদের জয়ের রাস্তা দেখান।

রোচ ৩০ রান করে অপরাজিত থাকেন। সিলস করেন ২ রান। প্রথম ইনিংসে পাকিস্তানের করা ২১৭ রানের জবাবে ওয়েস্ট ইন্ডিজ তোলে ২৫৩ রান। দ্বিতীয় ইনিংসে ৩৬ রানে পিছিয়ে থেকে ২০৩ রানে সব উইকেট হারায় পাকিস্তান। ৫৫ রান করেন বাবর আজম। দুই ইনিংস মিলিয়ে ৮ উইকেট নিয়ে ম্যাচের সেরা হন সিলস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE