• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মোদীকে অভ্যর্থনা জানানোর ভার পড়ল ফিরহাদ হাকিমের উপর

Firhad Hakim
মোদীকে অভ্যর্থনা জানাবেন ফিরহাদ হাকিম। —ফাইল চিত্র।

Advertisement

সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ), জাতীয় নাগরিক পঞ্জি (এনআরসি) এবং জাতীয় জনসংখ্যা রেজিস্টার (এনপিআর)-সহ একাধিক ইস্যুতে রাজ্যে বিক্ষোভ-আন্দোলন চলছে। তার মধ্যেই শনিবার দু’দিনের সফরে বাংলায় পা রাখছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কলকাতা বিমানবন্দরে মোদীকে স্বাগত জানাবেন রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম। শুক্রবার এমনটাই জানা গিয়েছে নবান্ন সূত্রে।

কাল শহরে মোদী, বিক্ষোভের আশঙ্কায় যাতায়াতের রুট নিয়ে চিন্তায় এসপিজি আরও পড়ুন

শনিবার বিকালে ৫টা নাগাদ কলকাতা বিমানবন্দরে নামার কথা নরেন্দ্র মোদীর। সেখানে তাঁকে অভ্যর্থনা জানাতে হাজির থাকবেন ফিরহাদ হাকিম। আগামীকাল বিকালে কলকাতা বিমানবন্দর থেকে বিবাদীবাগ যাবেন প্রধানমন্ত্রী। সেখানে কারেন্সি বিল্ডিংয়ে পুরাতত্ত্ব সর্বেক্ষণের একটি প্রদর্শনীর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। মিলেনিয়াম পার্কে হাওড়া সেতুর ‘লাইট অ্যান্ড সাউন্ড’ সূচনা করবেন মোদী।

তবে সিএএ, এনআরসি এবং এনপিআর ঘিরে রাজ্যে উত্তেজনা তৈরি হয়েছে, তাতে সড়কপথে এলে প্রধানমন্ত্রীকে বিক্ষোভের মুখে পড়তে হতে পারে বলে আশঙ্কা গোয়েন্দাদের। তাই হেলিকপ্টারে চাপিয়ে বিমানবন্দর থেকে সরাসরি রেসকোর্সেও আনা হতে পারে তাঁকে। ওই অনুষ্ঠানের পর মোদী বেলুড় মঠে কী ভাবে যাবেন, তা নিয়েও বিশেষ পরিকল্পনা রয়েছে এসপিজি-র। 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন