১০ লক্ষ পোস্ট কার্ড, মুখ্যমন্ত্রীর বাড়ির ঠিকানা লেখা, ‘জয় শ্রী রাম’ অভিযানে যুব মোর্চা
ভারতীয় জনতা যুব মোর্চার পশ্চিমবঙ্গ শাখা এই কর্মসূচি বৃহস্পতিবার ঘোষণা করেছে। রাজ্য বিজেপির টুইটার হ্যান্ডলে একটি পোস্ট কার্ডের ছবি টুইট করেছে যুব বিজেপি।
Post Card

রাজ্য বিজেপির টুইটার হ্যান্ডলে এই পোস্ট কার্ডের ছবি টুইট করেছে যুব বিজেপি। ছবি টুইটার।

‘জয় শ্রী রাম’ কাণ্ড নিয়ে এ বার অভিনব কর্মসূচি বিজেপির যুব সংগঠনের। মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে ‘জয় শ্রী রাম’ লেখা লক্ষ লক্ষ চিঠি পাঠানোর কথা ঘোষণা করল যুব মোর্চা।

ভারতীয় জনতা যুব মোর্চার পশ্চিমবঙ্গ শাখা এই কর্মসূচি বৃহস্পতিবার ঘোষণা করেছে। রাজ্য বিজেপির টুইটার হ্যান্ডলে একটি পোস্ট কার্ডের ছবি টুইট করেছে যুব বিজেপি। পোস্ট কার্ডটিতে রাবার স্ট্যাম্প দিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির ঠিকানা লেখা। তার পাশের ফাঁকা জায়গায় ইংরেজিতে লেখা, ‘‘অনুগ্রহ করে ‘জয় শ্রী রাম’ লিখুন এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি আপনার বার্তা লিখে নিকটবর্তী পোস্ট অফিসে জমা দিন।’’ এই রকম ১০ লক্ষ পোস্ট কার্ড বণ্টন করা হবে বলে টুইটটিতেই জানিয়েছে যুব মোর্চা।

‘‘যুব মোর্চার বিভিন্ন অফিসে বা আমাদের বিভিন্ন পার্টি অফিসে এই পোস্ট কার্ডগুলো থাকবে। রাজ্য বিজেপির সদর দফতরেও থাকবে। যুব মোর্চার কর্মীরা রাজ্যের সাধারণ জনতার মধ্যে এই সব পোস্ট কার্ড বিলি করবেন। যাঁরা কার্ড নেবেন, তাঁদের কাজ হল শুধুমাত্র জয় শ্রী রাম লিখে কার্ডটা কোনও একটা পোস্ট অফিসে ফেলে দেওয়া।’’ বললেন যুব মোর্চার দক্ষিণ কলকাতার কর্মী উপমন্যু ভট্টাচার্য।

নির্বাচনী প্রচারে জেলা সফরে থাকাকালীন মুখ্যমন্ত্রীর কনভয়ের পাশে ‘জয় শ্রী রাম’ স্লোগান দিয়েছিলেন কয়েক জন। ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী গাড়ি থামিয়ে নেমে পড়েন। স্লোগান যাঁরা দিয়েছিলেন, তাঁরা মুখ্যমন্ত্রীকে নামতে দেখে পালিয়ে যান। এই ঘটনায় পুলিশি পদক্ষেপও হয়েছিল। যাঁরা আটক হয়েছিলেন, বিজেপি পরে তাঁদের সংবর্ধনাও দেয়।

‘জয় শ্রীরাম’ ধ্বনি শুনে গাড়ি থেকে নেমে পড়েছিলেন মুখ্যমন্ত্রী। চন্দ্রকোনায়। ফাইল চিত্র।

বিষয়টি নিয়ে হইচই বিজেপি এখনও জিইয়ে রাখতে চাইছে। তাই মুখ্যমন্ত্রীর বাড়িতে ‘জয় শ্রী রাম’ লেখা পোস্ট কার্ড পাঠানোর জন্য মুখ্যমন্ত্রীর ঠিকানা লেখা ১০ লক্ষ পোস্ট কার্ড বিলি করার কথা ঘোষণা করেছে বিজেপির যুব সংগঠন।

আরও পড়ুন: মূর্তি ভাঙার তদন্তে সিট, কমিশন সরালো আমহার্স্ট স্ট্রিটের ওসিকে

আরও পড়ুন: ডায়মন্ড হারবারের দিক থেকে নজর ঘোরাতেই বিদ্যাসাগরের মূর্তি ভাঙা হল, দাবি বিজেপি নেতার

২০১৯ লোকসভা নির্বাচনের ফল

আপনার মত