•   নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দলের কাজে অসন্তুষ্ট

নদিয়ার নেতাদের নিয়ে বসছেন মমতা  

image
ফাইল ছবি

নদিয়ায় তৃণমূলের সাংগঠনিক অবস্থায় অসন্তুষ্ট মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জেলার সংগঠন ও রাজনৈতিক কর্মসূচি নিয়ে আজ শুক্রবার বিশেষ বৈঠক করবেন তিনি। বৃহস্পতিবারই দলের জেলা নেতৃত্বকে তা জানিয়ে দেওয়া হয়েছে। জেলার পর্যবেক্ষক হিসাবে বৈঠকে থাকার কথা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

দলনেত্রীর তোপের মুখে পড়লেন নদিয়ার তৃণমূল বিধায়কেরা। বিধানসভায় অধিবেশনের ফাঁকে এদিন দলনেত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন জেলার একাধিক বিধায়ক। দলীয় সূত্রে জানা যায়, তখনই সদ্য পেরিয়ে আসা পঞ্চায়েত নির্বাচনে দলের ফল নিয়ে অসন্তোষ জানান তিনি। লোকসভার ভোটের আগে এই অবস্থা যে মেরামত করতে হবে, তা-ও জানিয়ে দিয়েছেন মমতা। সূত্রের খবর, সেই আলোচনায় ভর্ৎসনার সুরেই জেলার বিধায়ক তথা মন্ত্রী উজ্জ্বল বিশ্বাসের কাছে তিনি জানতে চান, তাঁরা করছেন কী! একইভাবে নেত্রীর প্রশ্নের মুখে পড়েন অন্য বিধায়কেরাও। নেত্রীর প্রশ্নের মুখে পঞ্চায়েত নির্বাচনে কিছু অংশে খারাপ ফলের কথা মেনে নেন নাকাশিপাড়ার বিধায়ক কল্লোল খান। বাংলাদেশ সীমান্তবর্তী অঞ্চলে বিজেপি কীভাবে বেড়েছে, তারও ব্যাখ্যা দেওয়ার চেষ্টা করেন বিধায়কেরা। তাতে অবশ্য সন্তুষ্ট হননি মমতা। তখনই তিনি জানিয়ে দেন, আজ শুক্রবার দুপুরে অধিবেশনের ফাঁকে জেলার বিধায়কদের সঙ্গে বসতে চান তিনি। প্রসঙ্গত, পঞ্চায়েত ভোটের পরে দলের বর্ধিত কোর কমিটির সভায়ও নেত্রীর ধমকের মুখে পড়েছিলেন নদিয়ার নেতারা।

জঙ্গলমহলে দল ও সরকারি কাজে জোর দিতে এদিনই আরও একটি কর্মসূচির কথা জানিয়েছেন তৃণমূলনেত্রী। আগামী ৯ অগস্ট আন্তর্জাতিক আদিবাসী দিবস উপলক্ষ্যে ঝাড়গ্রামে আগেই কর্মসূচি নিয়েছিলেন তিনি। পরদিন ১০ তারিখ জঙ্গলমহলে আরও একটি সভা করবেন তিনি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন