• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রেমে বাধা পেয়ে শালবনির জঙ্গলে বিষপান! মৃত তরুণী, প্রেমিক হাসপাতালে

1
গ্রাফিক: শৌভিক দেবনাথ

Advertisement

তাঁদের সম্পর্ক মেনে নেয়নি পরিবার। প্রেমে বাধা পেয়েই বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন যুবক-যুবতী। পশ্চিম মেদিনীপুরের শালবনির নাদারিয়ার জঙ্গল থেকে দু’জনকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। পরে যুবতীর মৃত্যু হয়েছে। যুবকের অবস্থাও আশঙ্কাজনক।

সোমবার পর্যন্ত অবশ্য এই ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের হয়নি। জেলা পুলিশের এক আধিকারিক বলেন, ‘‘শালবনিতে বিষ খেয়ে দু’জন আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তবে পুলিশের কাছে এ নিয়ে কেউ কোনও অভিযোগ করেননি।’’

প্রেমে বাধা পেয়েই কি আত্মহত্যার চেষ্টা? জেলা পুলিশের ওই আধিকারিক বলেন, ‘‘প্রাথমিকভাবে তাই জেনেছি।’’

 

বাঘের খোঁজে জঙ্গলে খাঁচা, ক্যামেরাও আরও পড়ুন

স্থানীয় সূত্রে খবর, সোমবার সকালে শালবনির নাদারিয়ার জঙ্গল থেকে ওই দু’জনকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করেন স্থানীয়রা। শুরুতে যুবক-যুবতীকে গোয়ালতোড়ের কেওয়াকোল গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে মেদিনীপুর মেডিক্যাল।

 

বিয়ের প্রস্তাবে না, মুখে বিষ ঢেলে খুন কিশোরীকে আরও পড়ুন

বছর উনিশের ওই যুবকের বাড়ি শালবনিতেই। আর বছর আঠারোর তরুণীর বাড়ি বাঁকুড়ার সারেঙ্গার এক এলাকায়। দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তা জানাজানি হকে দুই পরিবারই আপত্তি জানায়। দুই বাড়িতে অশান্তিও হয়েছিল।

রবিবার ওই তরুণী শালবনিতে চলে আসেন। সোমবার সকালে নাদারিয়ার জঙ্গলে দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয়। জানা যাচ্ছে, ঘটনাস্থল থেকে না কি বিষের শিশিও মিলেছে।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন