Advertisement
০৫ মে ২০২৪
Bizarre Incident

ভালবাসা দিবসে ‘ঘরবন্দি’ প্রেমিকা, দেখা করার জন্য ‘ই-কমার্স’ সংস্থার দ্বারস্থ হলেন যুবক!

সমাজমাধ্যমে এই গল্প ভাগ করে নিয়েছেন সংস্থার সিইও আলবিন্দর ধিন্দসা। নেটাগরিকরা এই গল্প নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন। অনেকেই বলছেন, এই গল্প পুরোটাই ‘সাজানো’।

A man asks Blinkit to let him deliver flowers to Girlfriend

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৫৪
Share: Save:

ভালবাসা দিবসে ভালবাসার মানুষের সঙ্গে সময় কাটাতে সকলেই চান। কিন্তু বাবা-মায়ের চোখ রাঙানির কারণে প্রেমিকা ‘ভ্যালেন্টাইনস ডে’তে ঘরবন্দি। তাই ভালবাসা দিবসে ‘কাছের মানুষ’-এর সঙ্গে দেখা করার অভিনব উপায় নিলেন এক যুবক। একটি ই-কমার্স সংস্থা কাছে চাকরি চাইলেন তিনি, শুধুমাত্র ভালবাসা দিবসে প্রেমিকার সঙ্গে দেখা করবেন বলে!

ই-কমার্স সংস্থার ‘সহকারী’র সঙ্গে যোগাযোগ করতেই পারেন গ্রাহকেরা। সংশ্লিষ্ট কোনও ‘অর্ডার’ সম্পর্কে নিজের কৌতূহল মেটাতে বা কোনও অভিযোগ জানানোর জন্য সংস্থার অনলাইন ‘সহয়তা কেন্দ্র’-এর সঙ্গে কথা বলার সুযোগ রয়েছে। সেই সুবিধাতেই নিজের প্রস্তাব দেন ওই যুবক।

সমাজমাধ্যমে যুবকের ওই কথোপোকথন ভাইরাল হয়েছে। সেখানে এক গ্রাহক জানান, তিনি ওই সংস্থার মাধ্যমে তাঁর প্রেমিকার জন্য গোলাপ ফুল এবং চকলেট অর্ডার করেছেন। তবে একটা সাহায্য আশা করছেন সংস্থার থেকে। কী সেই সাহায্য, নিজেই ব্যাখ্যা করেছেন ওই যুবক।

তিনি জানান, ‘ভ্যালেন্টাইনস ডে’তে প্রেমিকাকে বাড়ির বাইরে বার হতে দেবেন না তাঁর বাবা-মা। তাই তিনি নিজের অর্ডার সংস্থার ‘ডেলিভারি বয়’ হিসাবে নিজেই নিয়ে যেতে পারেন কি না? যদিও সংস্থাটি যুবকের প্রস্তাবে ‘না’ করে দেয়। তারা জানায়, এমন প্রস্তাব মানা কখনই সম্ভব নয়।

সমাজমাধ্যমে এই গল্প ভাগ করে নিয়েছেন সংস্থার সিইও আলবিন্দার ধিন্দসা। নেটাগরিকরা এই গল্প নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন। অনেকেই বলছেন, এই গল্প পুরোটাই ‘সাজানো’। এটি সংস্থার বাণিজ্যিক কৌশল ছাড়া আর কিছুই না। তবে কেউ কেউ আবার যুবকের পক্ষেই সওয়াল করছেন। তাঁদের কথায়, ভালবাসা দিবসে গ্রাহককে এমন সুযোগ দিতেই পারত ওই সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Incident Blinkit
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE