Advertisement
১৯ জুলাই ২০২৪
Food

চিজ়ে আটকে গিয়েছে শরীরটা! মাঝরাতে নামী রেস্তোরাঁর খাবারে কী পেলেন ক্রেতা?

সাধারণত খিদে পেলে আমরা খাবার দিকে তাকানোর চেয়ে খাওয়াতেই মন দিই বেশি। ওই যুবক জানিয়েছেন, সাধারণত তিনিও খাবারের দিকে তাকান না। কিন্তু সৌভাগ্যবশত এক্ষেত্রে খাবারে কামড় দেওয়ার আগে তিনি দেখেছিলেন।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৪ ২১:০৯
Share: Save:

মাঝরাতে চাগাড় দিয়ে উঠেছিল খিদে। খাবারের খোঁজে রাত দেড়টা নাগাদ নামী ব্র্যান্ডের রেস্তরাঁয় পৌঁছে গিয়েছিলেন যুবক। কিন্তু সেখানে খাবারের অর্ডার দিয়ে হাতে যা পেলেন, তা দেখে চমকে গেলেন তিনি। নিজের অভিজ্ঞতার একটি ভিডিয়ো রেকর্ড করে সেটি সমাজ মাধ্যমে শেয়ার করেছেন ওই যুবক।

ভিডিয়োটি যেখানে তোলা হয়েছে, সেটি একটি জনপ্রিয় ফাস্টফুড খাবারের রেস্তঁরা । দেশের প্রায় সমস্ত শহরেই একাধিক দোকান রয়েছে এই সংস্থার। ভিডিয়োর যুবক ওই রেস্তরাঁয় গিয়ে অর্ডার করেছিলেন মেক্সিকান খাবার টাকো। ভিডিয়োয় দেখা যাচ্ছে সেই টাকোর ভিতরে থেকে বেরিয়ে আসা চিজ়ের ভিতর আটকে রয়েছে একটি মাছি।

ভিডিয়োর বিবরণে ওই যুবক লিখেছেন, নিরামিষ চিজ় টাকো অর্ডার করে তার ভিতরে একে পেলাম। একই সঙ্গে যুবক ভিডিয়োতে দেখিয়েছেন, খাবারটিতে তেলের পরিমাণ অত্যন্ত বেশি। যুবক লিখেছেন, খাবারটি থেকে বাজে গন্ধও আসছিল।

সাধারণত খিদে পেলে আমরা খাবার দিকে তাকানোর চেয়ে খাওয়াতেই মন দিই বেশি। ওই যুবক জানিয়েছেন, সাধারণত তিনিও খাবারের দিকে তাকান না। কিন্তু সৌভাগ্যবশত এক্ষেত্রে খাবারে কামড় দেওয়ার আগে তিনি দেখেছিলেন। সম্ভবত অতিরিক্ত তেল আর দুর্গন্ধের জন্যই। তখনই ওই মরা মাছিটিকে খাবারে আটকে থাকতে দেখেন তিনি।

নিজের এই অভিজ্ঞতার পর তিনি সবাইকে পরামর্শ দিয়েছেন, খাবার খাওয়ার আগে ভাল করে তা দেখে নেওয়ার জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Food
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE