Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Dog

মড়ার ভান করে পড়ে থেকে আচমকাই গর্জে উঠল পোষ্য! কুকুরের ‘নায়ক’ হওয়ার ভিডিয়ো দেখে বিস্ময়

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৪ ২২:৪৭
Share: Save:

বীরত্ব শুধু গর্জে ওঠায় নয়। সব জেনে কিছু না করার মধ্যেও যে বীরত্ব রয়েছে তা দেখিয়ে দিল পোষ্য। ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় একটি কুকুরের উপস্থিত বুদ্ধি দেখে তাজ্জব নেটাগরিকেরা। ভিডিয়োয় দেখা গিয়েছে বোকা সাজার ভান করে এক বালিকাকে দুষ্কৃতীর হাত থেকে রক্ষা করছে কুকুরটি।

ভিডিয়োটি এক্স হ্যান্ডলে পোস্ট করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে একটি বাড়ির উঠোনে বন্দুক উঁচিয়ে এগিয়ে আসছে এক ব্যক্তি। প্রথমে সে কুকুরটিকে ভয় দেখায় তার পরে ধীরে ধীরে এগিয়ে যায় পাশেই দাঁড়িয়ে থাকা এক বালিকার দিকে। কিন্তু ওই বালিকাকে কোলে তুলে নিতেই চমকে ওঠে দুষ্কৃতী।

ভিডিয়োতে দেখা যায় মেয়েটিকে কোলে তুলতেই এক লাফে ওই দুষ্কৃতীর উপর এসে ঝাঁপিয়ে পড়ছে কুকুরটি। তার পর তার হাতে থাকা অস্ত্রের পরোয়া না করেই উপর্যুপরি কামড় বসাচ্ছে তার শরীরে। একটা সময় কুকুরের কামড়ে ধরাশায়ী হয়ে মেয়েটিকে ছেড়ে দিতে বাধ্য হয় ওই দুষ্কৃতী। তবে কুকুরটি তার পরেও তাকে ছাড়েনি। ভিডিয়োর শেষ পর্যন্ত তাকে দেখা যায় লড়াই চালিয়ে যেতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE