Advertisement
১৯ জুলাই ২০২৪
Viral Video

নিজের খাওয়া মিষ্টি জোর করে কনের মুখে ঠুসে দিলেন বর! দেখে হাততালির ঝড় উঠল বিয়েবাড়িতে

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, নিজে খাওয়ার পর জোর করে মিষ্টি কনের মুখে ঠুসে দিয়েছেন বর। উপস্থিত বাকিরা তা দেখে হাততালি দিয়ে উঠেছেন।

Groom forced bride to eat sweet that was eaten by him.

(বাঁ দিকে) বরকে মিষ্টি খাইয়ে দিচ্ছেন কনে। কনের মুখে জোর করে ওই মিষ্টি ঠুসে দিচ্ছেন বর (ডান দিকে)। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ জুন ২০২৩ ১৩:৩১
Share: Save:

বিয়ের দিন অনেক নিয়মকানুন মেনে চলতে হয় বর এবং কনেকে। একে অপরকে মিষ্টি খাইয়ে দেওয়া তার মধ্যে অন্যতম। সেই নিয়ম পালনের সময়ে বরের আচরণ নতুন এক বিতর্কের জন্ম দিয়েছে। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, বর জোর করে কনেকে মিষ্টি খাইয়ে দিচ্ছেন। এবং সেই জবরদস্তি দেখেও অতিথিরা সকলে হাততালি দিচ্ছেন।

ঘটনাটি কোথাকার, জানা যায়নি। ভাইরাল ভিডিয়োটি নিয়ে সমাজমাধ্যমে চর্চা শুরু হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, বর এবং কনে তাঁদের আসনের সামনে দাঁড়িয়ে আছেন। এক আত্মীয় তাঁদের কাছে মিষ্টির থালা নিয়ে এসেছেন। কনে একটি মিষ্টি তুলে বরকে খাইয়ে দিয়েছেন। মিষ্টিতে কামড় বসানোর পর যুবক সেই মিষ্টিটিই কনের দিকে এগিয়ে দেন।

কিন্তু আধখাওয়া এঁটো মিষ্টি খেতে চাননি কনে। তিনি মুখ ফিরিয়ে নেন। বার বার আপত্তি জানাতে থাকেন। এমনকি, ইশারায় অন্য একটি নতুন মিষ্টি খাওয়ার ইচ্ছা প্রকাশও করেন তিনি। কিন্তু বর নাছোড়বান্দা। একসময় দেখা যায়, যুবক রেগে গিয়েছেন। তিনি কনের মাথার পিছনে হাত দিয়ে জোর করে তাঁকে সামনের দিকে এগিয়ে আনেন। সেই মিষ্টিই কনের মুখে ঠুসে দেন।

এই জবরদস্তি দেখেও কিন্তু উপস্থিত কেউ প্রতিবাদ করেননি। বরং যুবকের আচরণে সকলে উৎফুল্ল হয়ে ওঠেন। হাততালি আর চিৎকারের বন্যা বয়ে যায় বিয়েবাড়িতে। তার পর ওই ভিডিয়োতেই দেখা গিয়েছে, বরকে গ্লাসের জল খাইয়ে দিচ্ছেন তরুণী। এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

এই ভিডিয়ো দেখে নেটাগরিকেরা অনেকেই চটে গিয়েছেন। কেউ বলেছেন, কনের পরিবারের উচিত ছিল তৎক্ষণাৎ বিয়ে বাতিল করে দেওয়া। কেউ আবার মনে করেন, তরুণীর উচিত ছিল ওই মুহূর্তে বরের গালে সপাটে থাপ্পড় মারা। যে বন্ধুরা হাততালি দিয়েছেন, তাঁদেরও থাপ্পড় মারার নিদান দিয়েছেন কেউ কেউ। এই দম্পতির ভবিষ্যৎ নিয়ে অনেকে আশঙ্কা প্রকাশ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral News Bride Groom
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE