Advertisement
০৯ মে ২০২৪
Viral Food

পান্তুয়ার সঙ্গে একই বাটিতে সাজিয়ে দেওয়া হল দই! একসঙ্গে খেতে হবে, চেখে দেখবেন?

একটি মিষ্টির দোকানে এই নতুন যুগলবন্দী অবশ্য শুরু থেকেই রমরমিয়ে চলছে। দোকানদারের কথায়, তাঁর দোকানে সেরা বিক্রি যে মিষ্টির, এটি সেই তালিকায় আপাতত দ্বিতীয় স্থানে।

ice cream.

সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ২৩:৪৩
Share: Save:

প্রশ্নটা শোনা মাত্রই ছি ছি করেছেন অনেকে। কেউ আবার বলেছেন এর থেকে পায়েসে বিষ মিশিয়ে খেয়ে মরে যাবেন সেও ভাল! কিন্তু শখ করে দই দিয়ে পান্তুয়া বা গুলাব জামুন খাবেন না।

তবে এই রেসিপি দেখে নাক সিঁটকানো খাদ্যপ্রেমী যেমন রয়েছেন। তেমন অনেকে এই যুগলবন্দীর প্রশংসাও করেছেন। কেউ খেয়ে বলেছেন দারুন লেগেছে। কেউ বা না খেয়েই মত দিয়েছেন, ব্যাপারটা মন্দ লাগবে না। জিলিপির সঙ্গে দই খান অনেকে। এর স্বাদও খানিকটা তেমনই হবে বলে রায় দিয়েছেন এই খাদ্যপ্রেমীরা।

একটি মিষ্টির দোকানে এই নতুন যুগলবন্দী অবশ্য শুরু থেকেই রমরমিয়ে চলছে। দোকানদারের কথায়, তাঁর দোকানে সেরা বিক্রি যে মিষ্টির, এটি সেই তালিকায় আপাতত দ্বিতীয় স্থানে। এক ফুড ব্লগার এই বিশেষ মিষ্টির প্লেটের খবর দিয়ে জানিয়েছেন, এক প্লেটের দাম ৫০টাকা। আপনি কি এই খাবার চেখে দেখবেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Food Viral Curd
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE