Advertisement
২৬ জুন ২০২৪
Gurugram

চলন্ত গাড়ি থেকে ছিটকে বেরিয়ে আসছে আতশবাজি, দীপাবলি উদ্‌যাপনের বহরে গ্রেফতার তিন

চলন্ত গাড়ির উপরে রাখা আতশবাজি ফাটিয়ে চলছে দীপাবলি উদ্‌যাপন। এমনই দৃশ্য দেখা গেল গুরুগ্রামের রাস্তায়। এই নিয়ে একটি ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে।

পুলিশ জানিয়েছে, ২৪ অক্টোবর রাতে এই ঘটনা ঘটেছে।

পুলিশ জানিয়েছে, ২৪ অক্টোবর রাতে এই ঘটনা ঘটেছে। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
গুরুগ্রাম শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২২ ১০:৪৫
Share: Save:

প্রবল গতিতে রাস্তা দিয়ে এগিয়ে যাচ্ছে একটি গাড়ি। আর সেই গাড়ির উপর থেকে হুস হুস করে একের পর এক আতশবাজি ফাটিয়ে চলছে দীপাবলি উদ্‌যাপন। এমনই দৃশ্য দেখা গেল গুরুগ্রামের রাস্তায়। এই নিয়ে একটি ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। ভিডিয়ো ছড়িয়ে পড়ার পর বিপজ্জনক ভাবে দীপাবলি উদযাপনের অভিযোগে পুলিশ তিন যুবককে গ্রেফতার করেছে।

এই ভিডিয়োতে দেখা গিয়েছে, দীপাবলির দিন রাতে গুরুগ্রামের কিছু যুবক একটি চলন্ত গাড়ির উপর থেকে আতশবাজি ফাটিয়ে দীপাবলি উদ্‌যাপন করছে। গাড়ির বনেটের উপর রাখা হয়েছে সেই আতশবাজির বাক্স। আর সেই গাড়ি থেকে আগুন ছিটকে পড়ছে রাস্তায়। পাশ দিয়ে যাওয়া অন্য গাড়িগুলিতে আগুন ছিটকে পড়লেও হুঁশ নেই আতশবাজি হাতে থাকা গাড়ির চালকের।

পুলিশ জানিয়েছে, ২৪ অক্টোবর রাতে এই ঘটনা ঘটেছে। গুরুগ্রামের এসিপি প্রীতপাল সিংহ সংবাদ সংস্থা এএনআইকে বলেন, ‘‘ভিডিয়োটি হাতে আসার পর এই ঘটনার সঙ্গে জড়িত তিন জনকে গ্রেফতার করা হয়েছে।’’

টুইটারে বেশ কয়েক জন এই ঘটনার নিন্দা করে সরব হয়েছেন এবং অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি তুলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gurugram Firecracker burning Cars arrested
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE