Advertisement
০১ মে ২০২৪
Viral Video

দিল্লি মেট্রোর কামরায় ‘স্টান্ট’ করলেন যুবক, প্রকাশ্যে এল সেই ভিডিয়ো

যুবকের পরনে টি-শার্ট, জিন্স। চোখে রোদচশমা। এই অবস্থায় দাঁড়িয়ে ধনুকাসনের কায়দায় মাথা পিছনে ঝাঁকালেন।

photo of viral video

ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৩ ১৩:২৮
Share: Save:

দিল্লি মেট্রোয় কত কাণ্ডই না ঘটে! এ বার আরও এক যাত্রীর কীর্তি ঘিরে সাড়া পড়ে গেল সমাজমাধ্যমে। মেট্রোর কামরার মধ্যে ‘স্টান্ট’ করে দেখালেন এক যুবক। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা গিয়েছে, মেট্রোর কামরার দরজার সামনে এক যুবক কেরামতি দেখাচ্ছেন। তাঁর পরনে টি-শার্ট, জিন্স। চোখে রোদচশমা। এই অবস্থায় দাঁড়িয়ে ধনুকাসনের কায়দায় মাথা পিছনে ঝাঁকালেন। তার পর যেই দরজা বন্ধ হল, সঙ্গে সঙ্গে সোজা হয়ে দাঁড়ালেন। তার পর এক হাতে মোবাইল রেখে গোল হয়ে ঘুরলেন তিনি প্রথমে। এক পায়ে ভর দিয়েও ঘুরতে দেখা গেল তাঁকে। এমন ‘স্টান্ট’ই করেছেন ওই যুবক। তাঁর এই কাণ্ড দেখে হতবাক হয়ে গিয়েছেন যাত্রীরা। ভিডিয়োটি শেয়ার করা হয়েছে রেডিটে।

দিল্লি মেট্রোয় অতীতে যাত্রীদের নানা কাণ্ড-কারখানা প্রকাশ্যে এসেছে। কখনও কোনও তরুণীকে গানের তালে নাচতে দেখা গিয়েছে। আবার ভিড়ে ঠাসা মেট্রোর কামরায় চুল আঁচড়াতে দেখা গিয়েছে তরুণীকে। দিল্লি মেট্রোর কামরায় যুগলের চুম্বনের মুহূর্তও প্রকাশ্যে এসেছিল। দাঁত মাজতে মাজতে মেট্রোর কামরায় এক যুবককে দেখা গিয়েছিল। এ বার ‘স্টান্ট’ করতে দেখা গেল যুবককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Delhi Metro
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE