Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২২
Viral Video

কানে ঢুকে পড়েছে আস্ত সাপ! উঁকি দিচ্ছে ভিতর থেকেই, কী করলেন চিকিৎসক? রইল ভিডিয়ো

নেটমাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। তাতে দেখা গিয়েছে, একটি সাপ জনৈক মহিলার বাঁ কানের ফুটোয় ঢুকে গিয়েছে। মাথা বার করে বাইরে উঁকি দিচ্ছে সেটি। সাপটির দৈর্ঘ্য কতখানি, তা জানা যায়নি।

কানের মধ্যে ঢুকে পড়েছে সাপ।

কানের মধ্যে ঢুকে পড়েছে সাপ। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২২ ১৮:০৮
Share: Save:

মহিলার কানের ভিতর ঢুকে রয়েছে আস্ত সাপ! কিছুতেই তা বার করা যাচ্ছে না। ভিডিয়ো দেখে শিউরে উঠছেন সকলে।

সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে এমন একটি ভিডিয়ো। তাতে দেখা গিয়েছে, হলুদ রঙের একটি সাপ জনৈক মহিলার বাঁ কানের ফুটোয় ঢুকে গিয়েছে। সাপটি কতটা লম্বা, আদৌ তার বিষ আছে কি না, তা জানা যায়নি। শুধু দেখা গিয়েছে, কানের গহ্বর থেকে ছোট্ট মাথা বার করে বাইরে উঁকি দিচ্ছে সে।

কানে সাপ নিয়ে ওই মহিলা স্বভাবতই চিকিৎসকের কাছে গিয়েছেন। ভিডিয়োতে দেখা গিয়েছে, হাতে গ্লাভস পরে ছোট যন্ত্র দিয়ে সাপটিকে বার করে আনার চেষ্টা করছেন চিকিৎসক। সাপটি কখনও মুখ খুলছে, কখনও মুখ বন্ধ করছে। চিকিৎসক অতি সাবধানতার সঙ্গে তার মাথা যন্ত্র দিয়ে ধরার চেষ্টা করছেন।টানাটানিতে সাপটি মহিলার কানের আরও গভীরে ঢুকে যাওয়ার সম্ভাবনা ছিল। কিংবা কানে সে ছোবলও দিতে পারত। তবে ভিডিয়োয় সে সব কিছুই দেখা যায়নি।

মহিলার কী গতি হল, সাপ কান থেকে আদৌ বার করা গেল কি না, ভিডিয়োতে কিছুই দেখা যায়নি। মহিলার নাম, পরিচয় অথবা ভিডিয়োটি কোথাকার, সে সম্পর্কেও কিছু জানা যায়নি। শুধু দেখা গিয়েছে, কান থেকে সাপ বার করার জন্য একাধিক পন্থা অবলম্বন করছেন চিকিৎসক। কখনও কান পরিষ্কারের কাঠি দিয়ে খোঁচানো, কখনও তেল দিয়ে কানের ভিতর পিছল করা-- সাপ বার করার জন্য কিছুই বাদ রাখেননি তিনি। তবু সাপটিকে তার অবস্থান থেকে সরানো যায়নি।

এই ভিডিয়ো দেখে নানা জনে নানা প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ বলেছেন, ভিডিয়োটি ভুয়ো। এমন কিছু হতেই পারে না। কেউ আবার সাপটি কানের মধ্যে ঢুকল কী ভাবে, তা নিয়ে চর্চা চালিয়ে গিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.