Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Viral Video

খুব তেষ্টা পেয়েছিল, রাস্তার মধ্যিখানে বসে জল খাচ্ছে বাঘ, প্রকাশ্যে সেই ভিডিয়ো

যাকে দেখার জন্য গাড়ি নিয়ে বেরিয়েছিলেন পর্যটকেরা, সে-ই যে নিজে থেকে এ ভাবে দেখা দেবে, তা বোধহয় ভাবেননি পর্যটকেরা।

photo of tiger

রাস্তার মধ্যে বসে জল খাচ্ছে বাঘ। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৩:৩১
Share: Save:

দু’দিন থেকে রাস্তাকে ঘিরে রেখেছে জঙ্গল। বৃষ্টিতে রাস্তার পাশে জল জমেছিল। সেই জলই যে কারও তৃষ্ণা মেটাতে পারে, সে আর কে জানত! যা গরম পড়েছে, তাতে গলা তো শুকোবেই। এমনটাই বোধহয় হয়েছিল বাঘটির। তাই তো জঙ্গল ছেড়ে বেরিয়ে এল সে।

রাস্তার দু’দিকে আচমকাই থমকে গেল একের পর এক গাড়ি। কারণ, তখন রাস্তা দখল করে রেখেছে বাঘটি। রাস্তার পাশে যে জল জমেছিল, সেই জলই পান করছে সে। রাস্তার মধ্যে বাঘকে জল খেতে দেখা মাত্রই দূরে দাঁড়িয়ে পড়ল একের পর এক গাড়ি। চারদিকে শুনশান। খুব জল তেষ্টা পেয়েছিল বোধহয় বাঘের, তাই কোনও দিকে তাকিয়ে একমনে জল খেল।

জঙ্গল সাফারিতে সেই সময় বেরিয়েছিলেন অনেক পর্যটক। গাড়ি নিয়ে জঙ্গলের মধ্যিখানে রাস্তায় ঘুরে বেড়ানোর মজাই আলাদা। যাকে দেখার জন্য গাড়ি নিয়ে বেরিয়েছিলেন পর্যটকেরা, সে-ই যে নিজে থেকে এ ভাবে দেখা দেবে, তা বোধহয় ভাবেননি পর্যটকেরা। আর সে কারণেই বাঘটিকে দেখে উচ্ছ্বসিত পর্যটকেরা।

এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োটি টুইট করেছেন ভারতীয় বন দফতরের আধিকারিক আকাশদীপ বাধওয়ান। ঘটনাটি উত্তরপ্রদেশের কাটারনিয়াঘাট অভয়ারণ্যের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tiger wildlife Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE