Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Viral

‘ফিরে আয় ভাই’, দল পাল্টানো বন্ধুকে ফিরিয়ে আনল পেঙ্গুইন, প্রকাশ্যে ভিডিয়ো

অনেক দিন পর বন্ধুদের দেখা হয়েছে। ফিসফাস করে গল্প হল। একে অন্যের সঙ্গে কথাবার্তা বলে দুই দল পেঙ্গুইন দল যাচ্ছে যে যার রাস্তায়।

দু’দল পেঙ্গুইন তাদের স্বভাবসিদ্ধ ঢঙে হেঁটে বেড়াচ্ছে।

দু’দল পেঙ্গুইন তাদের স্বভাবসিদ্ধ ঢঙে হেঁটে বেড়াচ্ছে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১১:৩১
Share: Save:

মজার মজার ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তে খুব বেশি সময় লাগে না। এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে সম্প্রতি। তাই নিয়ে মেতেছেন নেটিজেনরা। ভিডিয়োটি দু’দল পেঙ্গুইনের।

সাদা-কালো রঙের দু’দল পেঙ্গুইন তাদের স্বভাবসিদ্ধ ঢঙে হেঁটে বেড়াচ্ছিল। হঠাৎ এক দলের সঙ্গে অন্য দলের মুখোমুখি দেখা। নিজেদের মধ্যে যেন কথা চালাচালি হল। যেন অনেক দিন পর বন্ধুদের দেখা হয়েছে। ফিসফাস করে গল্প হল।

একে অন্যের সঙ্গে কথাবার্তা বলে দুই দল পেঙ্গুইন গেল যে যার রাস্তায়। কিন্তু তার পরই ‘দুর্ঘটনা’। দু’দলের পেঙ্গুইন একে অন্যের সঙ্গে কথাবার্তার সময় ভুল করে এক জন ভিড়ে গেল অন্য দলে। তাদের সঙ্গেই হাঁটা শুরু করেছিল। অন্য দিকে, কিছুটা যাওয়ার পর অন্য এক পেঙ্গুইন আবিষ্কার করল বন্ধু তো অন্য দলে চলে যাচ্ছে! ছুটে গিয়ে বন্ধুর ভুল ধরাল সে। তার পর নিয়ে এল নিজের দল। এ বার যে যার রাস্তার।

জনৈক এক টুইটার ব্যবহারকারী এই ভিডিয়োটি পোস্ট করেছেন শুক্রবার। লাখ লাখ মানুষ ভিডিয়োটি পছন্দ করেছে। কমেন্ট সেকশনে একের পর এক মন্তব্য লেখা চলছে। কেউ কেউ আবার এমন একটি মিষ্টি ভিডিয়ো শেয়ার করার জন্য পোস্টদাতাকে ধন্যবাদ জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Penguin
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE