Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Viral

বিমানের খাবারের মধ্যে দাঁতের টুকরো! আঁতকে উঠলেন মহিলা যাত্রী

বিমান সফর করছিলেন এক মহিলা যাত্রী। খাবার খেতে গিয়েই হতবাক তিনি। দেখলেন, খাবারের মধ্যে রয়েছে একটি দাঁত।

যাত্রীর টুইটের পরই এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন বিমান কর্তৃপক্ষ।

যাত্রীর টুইটের পরই এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন বিমান কর্তৃপক্ষ। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১৩:২৩
Share: Save:

ট্রেন বা বিমানের খাবারে চুল, আরশোলা কিংবা পোকামাকড় পাওয়া যাওয়ার ঘটনা নতুন কিছু নয়। মাঝেমধ্যেই এমন ঘটনা প্রকাশ্যে আসে। কিন্তু খাবারে কি না পাওয়া গেল দাঁত! হ্যাঁ, এমন অভিজ্ঞতারই মুখোমুখি হয়েছেন এক বিমানযাত্রী। তিনি দাবি করেছেন, বিমানে তাঁকে যে খাবার দেওয়া হয়েছিল, তার মধ্যে দাঁত পাওয়া গিয়েছে।

এই ঘটনা টুইটারে তুলে ধরেছেন ওই মহিলা যাত্রী। ব্রিটিশ এয়ারওয়েজের বিমানের খাবারে দাঁতের টুকরো পাওয়া গিয়েছে বলে দাবি করেছেন তিনি। গত ২৫ অক্টোবর লন্ডন থেকে দুবাই যাচ্ছিলেন ওই যাত্রী। সেই সফরেই এমন অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন বলে জানিয়েছেন ওই মহিলা। যদিও দাঁতটি তাঁর নিজের নয় বলেই জানিয়েছেন যাত্রী। কী ভাবে খাবারের মধ্যে দাঁতটি এল, এ নিয়ে ধন্দে পড়েছেন বিমান কর্তৃপক্ষ।

খাবারের মধ্যে দাঁতের টুকরো অংশ পাওয়া যাওয়ার ছবিও টুইট করেছেন ওই যাত্রী। এই ঘটনায় পাল্টা টুইট করেছে ব্রিটিশ এয়ারওয়েজ। বিমান কর্তৃপক্ষের তরফে এই ঘটনায় দুঃখপ্রকাশ করা হয়েছে। ওই যাত্রীর সম্পর্কে বিশদে তথ্য জানতে চেয়েছেন তাঁরা। এই ঘটনার কথা প্রকাশ্যে আসতেই হতবাক হয়েছেন অনেক টুইটার ব্যবহারকারী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral flight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE