Advertisement
০৩ মে ২০২৪
Viral Video

গাড়ি চালাতে চালাতে সোজা সমুদ্রে নেমে পড়লেন দুই মহিলা, তার পর যা কাণ্ড হল

আচমকা একটি গাড়ি সমুদ্রে নেমে পড়ল। গাড়ির চাকা তখন সমুদ্রের জলের তলায়। চালকের পাশের আসনে বসা মহিলা চারপাশে জল দেখে প্রথমে ঘাবড়ে গেলেন।

photo of viral video

সমুদ্রে গাড়ি। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
নিউইয়র্ক শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ২২:১২
Share: Save:

এই দুনিয়ায় কত কাণ্ডই না ঘটে! গাড়ি চালাতে চালাতে কিনা সমুদ্রে নেমে পড়লেন দুই মহিলা! এমন কাণ্ডই ঘটেছে। জিপিএস-এর নির্দেশ দেখে গাড়ি চালাচ্ছিলেন এক মহিলা। তাঁর পাশে বসেছিলেন আরও এক মহিলা। আচমকা সেই গাড়ি নেমে পড়ল সমুদ্রে। তার পর হুঁশ ফিরতেই গাড়ি থেকে কোনও রকমে নেমে পালানোর চেষ্টা করলেন তাঁরা। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, বৃষ্টি হচ্ছে তখন। আচমকা একটি গাড়ি সমুদ্রে নেমে পড়ল। গাড়ির চাকা তখন সমুদ্রের জলের তলায়। চালকের পাশের আসনে বসা মহিলা চারপাশে জল দেখে প্রথমে ঘাবড়ে গেলেন। তার পরই টের পেলেন যে তাঁদের গাড়ি সমুদ্রে নেমে পড়েছে। আর এটা দেখা মাত্রই গাড়ির জানলা দিয়ে ওই অবস্থায় বাইরে বেরোনোর চেষ্টা করলেন তাঁরা।

দুই মহিলার এমন কাণ্ড দেখে তখন আশপাশের কয়েক জন যুবক জলে ঝাঁপিয়ে পড়লেন। তার পর তাঁরাই দুই মহিলাকে উদ্ধার করেন। দড়ি দিয়ে গাড়িটি ডাঙায় টেনে আনার চেষ্টা করা হয়। কিন্তু লাভ হয়নি। একটা সময় পর সমুদ্রে ডুবে যায় গাড়িটি।

ভিডিয়োটি দেখে কেউ কেউ লিখেছেন, দুই মহিলা মত্ত অবস্থায় ছিলেন। সেই কারণেই এমন কাণ্ড ঘটিয়েছেন। আবার কেউ হেসে খুন হয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video car
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE