Advertisement
০৭ মে ২০২৪
Death

ছাদ থেকে ঠেলার জেরে ভাইয়ের মৃত্যু, ধৃত দাদা-সহ ৭

মৃতের নাম গোবিন্দ যাদব। দাদা গোপাল যাদব এবং পরিবারের আরও ছয় সদস্য অভিষেক যাদব, ঋত্বিক যাদব, মুন্নি যাদব, জ্যোতি যাদব, নিধি রাজভড় ও নিশা রাজভড়কে গ্রেফতার করেছে খড়দহ থানার পুলিশ।

An image of the arrest

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
টিটাগড় শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ০৭:৩৮
Share: Save:

বচসার সময়ে ভাইকে ধাক্কা দিয়ে ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ উঠল দাদার বিরুদ্ধে। এই ঘটনায় ভাইয়ের মৃত্যুর পরে দাদা-সহ সাত জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে টিটাগড় লক্ষ্মী ঘাট এলাকার ঘটনা।

মৃতের নাম গোবিন্দ যাদব (৫০)। দাদা গোপাল যাদব এবং পরিবারের আরও ছয় সদস্য— অভিষেক যাদব, ঋত্বিক যাদব, মুন্নি যাদব, জ্যোতি যাদব, নিধি রাজভড় ও নিশা রাজভড়কে গ্রেফতার করেছে খড়দহ থানার পুলিশ। অভিযোগ, বচসার সময়ে তাঁরাও গোপালকে সাহায্য করেছিলেন। স্থানীয় সূত্রের খবর, ওই পরিবারে সম্পত্তি নিয়ে আগে থেকেই ঝামেলা চলছে। ২০১৮ সালে এর জেরেই জেঠামশাই দীননাথ যাদবকে খুন করেছিল গোবিন্দ। কয়েক দিন আগেই জেল থেকে ছাড়া পায় সে। শুক্রবার রাতে গোবিন্দ নেশাগ্রস্ত অবস্থায় ভাইঝিকে মারধর করে বলে অভিযোগ। তখনই ছাদ থেকে ফেলে দেওয়া হয় তাকে। প্রথমে ব্যারাকপুর বিএন বসু হাসপাতালে এবং পরে আর জি কর মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয় তাকে। ভোরে সেখানেই মৃত্যু হয় তার। অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death arrest Titagarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE