Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Netaji

মাটিতে পড়ে থাকা নেতাজির ছবিতে পা! নিন্দা রাজনৈতিক দলগুলির

জেলা ফরওয়ার্ড ব্লক সম্পাদক সঞ্জীব চট্টোপাধ্যায় জানিয়েছেন, রবিবার নেতাজির জন্মদিন পালনের অনুষ্ঠানের পর সোমবার পতাকা খোলার কাজ চলছিল। তার মধ্যে এমন একটি ঘটনা সামনে আসে। যা কখনওই প্রত্যাশিত নয়। স্

এই ছবি ঘিরে বিতর্ক।

এই ছবি ঘিরে বিতর্ক। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারাসত শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২১ ২১:৫৬
Share: Save:

ঘটা করে ১২৫তম জন্মবার্ষিকী পালন হল। কিন্তু তার রেশ কাটতে না কাটতেই মাটিতে গড়াগড়ি খেতে দেখা গেল নেতাজির ছবি। সোমবার উত্তর ২৪ পরগনার জেলা সদর বারাসতের কলোনিমোড়ে এই ছবি ধরা পড়ল। দেখা গেল এক পথচারি নেতাজির ছবিতে পা দিয়ে দাঁড়িয়ে!

দড়ি দিয়ে কলোনি মোড়ে ফরওয়ার্ড ব্লক প্রতীক ও নেতাজির ছবিওয়াল ছোট ছোট পতাকা টাঙানো হয়েছিল। কোনও ভাবে সেই দড়ি ছিঁড়ে যায়। ফলে মাটিতে পড়ে থাকতে দেখা যায় সেই পতাকাগুলি। আর তার উপর এক ব্যক্তিকে পা দিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেল। সেই ছবি ক্যামেরাবন্দিও হয়েছে। সম্ভবত ওই যুবক খেয়াল করেননি যে নেতাজির ছবির উপর পা তুলে দাঁড়িয়ে রয়েছেন। পরে অন্য এক ব্যক্তি সেই পতাকাগুলি মাটি থেকে তুলে গুটিয়ে রাখেন।

বিষয়টি নিয়ে জেলা ফরওয়ার্ড ব্লক সম্পাদক সঞ্জীব চট্টোপাধ্যায় জানিয়েছেন, রবিবার নেতাজির জন্মদিন পালনের অনুষ্ঠানের পর সোমবার পতাকা খোলার কাজ চলছিল। তার মধ্যে এমন একটি ঘটনা সামনে আসে। যা কখনওই প্রত্যাশিত নয়। স্থানীয় তৃণমূল বিজেপি কংগ্রেস নেতৃত্বও এমন ঘটনার নিন্দা করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Netaji Barasat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE