Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Fraud in Gaighata: চাকরি দেওয়ার নামে প্রতারণা! গাইঘাটায় বিজেপি নেতার বাড়ির বাইরে বিক্ষোভ স্থানীয়দের

টাকা ফেরত চাইতে গেলে বিজেপি নেতা ভয় দেখাচ্ছেন বলেও অভিযোগ স্থানীয়দের। অবিলম্বে সিআইডি তদন্তের দাবি জানিয়েছেন তাঁরা।

নিজস্ব সংবাদদাতা
গাইঘাটা ১৭ জুলাই ২০২১ ১৭:৪৯
মিছিল স্থানীয়দের

মিছিল স্থানীয়দের
নিজস্ব চিত্র।

চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ উঠেছে গাইঘাটার এক বিজেপি নেতার বিরুদ্ধে। টাকা ফেরতের দাবি জানিয়ে নেতার বাড়ির বাইরে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা।

শনিবার দুপুরে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার অন্তর্গত ঠাকুরনগরে বিজেপি নেতা ধ্যানেশ নারায়ণ গুহর বাড়ির সামনে প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ দেখান এলাকাবাসী। তাঁদের অভিযোগ, চাকরি দেওয়ার নামে প্রায় ৫০ জনের কাছ থেকে টাকা নিয়েছেন ধ্যানেশ। অনেককে দিয়ে কাজ করিয়ে তাঁদের প্রাপ্য টাকা দেননি বলেও অভিযোগ। টাকা ফেরত চাইতে গেলে তিনি ভয় দেখাচ্ছেন বলেও অভিযোগ স্থানীয়দের। অবিলম্বে সিআইডি তদন্তের দাবি জানিয়েছেন তাঁরা।

বিক্ষোভকারীদের দাবি, ধ্যানেশ প্রথমে সিপিএম করতেন। পরে তৃণমূল ক্ষমতায় আসার কয়েক বছর আগে তিনি তৃণমূলে যোগ দেন। দীর্ঘ দিন তিনি গাইঘাটা পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি ছিলেন। কর্মাধ্যক্ষের পদও সামলেছেন। তার পর গত বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগ দেন ধ্যানেশ।

Advertisement

যদিও সব অভিযোগ অস্বীকার করেছেন ধ্যানেশের স্ত্রী কণা গুহ। তিনি বলেন, ‘‘আজ হঠাৎ কেন এই সব অভিযোগ উঠছে? নরোত্তম বিশ্বাসের নেতৃত্বে এগুলি করা হচ্ছে। একটা বৃহত্তর চক্রান্ত চলছে। কিছু দুষ্কৃতী এই কাজ করছে।’’ এই বিষয়ে নরোত্তমকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘‘যে মানুষগুলি প্রতারিত হয়েছেন তাঁদের দুষ্কৃতী বলার সাহস উনি পাচ্ছেন কোথা থেকে? আগে উনি সাধারণ মানুষের টাকা ফেরত দিন।’’

আরও পড়ুন

Advertisement