Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
Titagarh

টিটাগড় স্কুলে বোমাবাজির ঘটনায় সক্রিয় জাতীয়  শিশু সুরক্ষা কমিশন, ঘটনাস্থলে চেয়ারপার্সন

বোমা বিস্ফোরণের ঘটনাস্থল ঘুরে দেখেন তিনি। ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের আধিকারিকদের পাশাপাশি কথা বলেন স্কুল কর্তৃপক্ষের সঙ্গেও। এমনকি, স্কুলের ছাত্র-ছাত্রীদের সঙ্গেও কথা বলেন প্রিয়ঙ্ক।

ঘটনাস্থলে পুলিশ বাহিনী।

ঘটনাস্থলে পুলিশ বাহিনী। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
টিটাগড় শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ২৩:৪৩
Share: Save:

টিটাগড়ে স্কুলে বোমাবাজির ঘটনা নিয়ে সক্রিয় হল জাতীয় শিশু সুরক্ষা কমিশন। বুধবার ঘটনাস্থল পরিদর্শন করলেন জাতীয় শিশু সুরক্ষা কমিশনের চেয়ারপার্সন প্রিয়ঙ্ক কানুনগো।

বোমা বিস্ফোরণের ঘটনাস্থল ঘুরে দেখেন তিনি। ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের আধিকারিকদের পাশাপাশি কথা বলেন স্কুল কর্তৃপক্ষের সঙ্গেও। এমনকি, স্কুলের ছাত্র-ছাত্রীদের সঙ্গেও কথা বলেন প্রিয়ঙ্ক। তাৎপর্যপূর্ণ ভাবে প্রিয়ঙ্ককে দমদম বিমানবন্দরে স্বাগত জানান, বিজেপির প্রতিনিধিরা। তবে বিজেপির প্রতিনিধিদের স্কুলের ভিতর ঢোকার অনুমতি দেয়নি পুলিশ।

গত শনিবার বেলা ১১টা নাগাদ উত্তর ২৪ পরগনা জেলার টিটাগড় ফ্রি ইন্ডিয়া হাই স্কুলের ছাদে বোমা ছোড়া হয়। এই ঘটনায় ব্যারাকপুর পুলিশ চার জনকে গ্রেফতার করে। ধৃতদের এক জনের বাড়ি থেকে উদ্ধার হয় ১০টি তাজা বোমা। পুলিশ জানায়, ‘ব্যক্তিগত কারণে’ এই বোমাবাজি হয়েছে। জাতীয় শিশু সুরক্ষার চেয়ারম্যান প্রিয়ঙ্ক অবশ্য জানিয়েছেন, পুলিশের তদন্তে তিনি পুরোপুরি সন্তুষ্ট নন।

পাশাপাশি, ওই স্কুলের পরিবেশে শিশুদের সুরক্ষা নিয়েও প্রশ্ন তোলেন তিনি। ইঙ্গিত দেন, এ বিষয়ে এনআইএ তদন্তের সুপারিশ করবেন। প্রসঙ্গত, টিটাগড়ের হাই স্কুলে বোমাবাজির ঘটনায় এনআইএ তদন্ত চেয়ে গত সোমবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি দিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.